• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সম্পদের পাহাড় গড়েছেন ডিপিডিসি’র এই মিটার রিডার

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪৯
নিজস্ব প্রতিবেদক

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মিটার রিডার আব্দুর রশীদ নামে-বেনামে শত কোটি টাকার সম্পদের পাহাড় গড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বতর্মানে ডিপিডিসি’র খিলগাঁও ডিভিশনে কর্মরত তিনি।

তত্ত্বাবধায়ক সরকারের সময়ে বিদ্যুৎখাতে যে ৩৮০ জন দুর্নীতিবাজের তালিকা প্রকাশ হয়েছিল, তাদের মধ্যে একজন ছিলেন এই ব্যক্তি।

সম্পর্কিত খবর

    অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে দেখা গেছে, ২১২ উত্তর গোড়ানে ৬ তলা বাড়ি রয়েছে তার। বতর্মানে তিনি ওখানেই বাস করেন। ২য় ও তৃতীয় তলায় তিনি তার পরিবার নিয়ে থাকেন। অন্য ফ্লোরগুলোতে ভাড়াটিয়া থাকেন। এছাড়া তার অন্যান্য সম্পদের মধ্যে রয়েছে- ২১৮/১ উত্তর গোড়ানে ৫ কাঠা জমির ওপর বাড়ি, মধ্যবাড্ডায় দু’টি বাড়ি, মুগদা স্টেডিয়াম সংলগ্ল আমিন মোহাম্মদ হাউজিংয়ে ৫ কাঠা জমি, আমেরিকান সিটিতে ৫ কাঠার দু’টি জমি, রামপুরা টিভি সেন্টারের পেছনে একটি বাড়ি।

    অনুসন্ধানে জানা যায়, রামপুরা টিভি সেন্টারের পেছনে বাড়িটি তিনি তার বড় মেয়ের নামে কিনেছেন। খিলগাঁও ভূঁইয়াপাড়ায় দুটি বাড়ি তার দুই বোনকে দিয়েছেন। শরিয়তপুরের গ্রামের বাড়িতে কয়েক বিঘা জমি আছে তার। এছাড়া, এফডিআর, বীমা, গাড়িসহ অনেক কিছু রয়েছে বলে তথ্য পাওয়া গেছে। অভিযোগের তথ্য যাচাই-বাছাই করে সঠিক প্রতিবেদন পাঠকদের সামনে শিগগিরই উপস্থাপন করা হবে।

    অভিযোগ সম্পর্কে জানতে আব্দুর রশীদের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাড়া মেলেনি। তার অফিসে যোগাযোগ করা হলে তিনি কর্মস্থলে নেই বলে জানানো হয়।

    পিবিডি/জিএম

    ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড,মিটার রিডার,আব্দুর রশীদ,খিলগাঁও ডিভিশন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close