• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সবাইকে নিয়ে অসমাপ্ত কাজ শেষ করবো: আইভী

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২২, ২১:৩৩
নিজস্ব প্রতিবেদক

টানা তৃতীয় মেয়াদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হয়ে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী সবাইকে নিয়ে অসমাপ্ত কাজ শেষ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

রোববার (১৬ জানুয়ারি) রাতে নির্বাচনের ফল জানার পর সাংবাদিকদের তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানান।

আইভী বলেন, ‘আমার বিজয় হয়েছে। আমি আমার আল্লাহ, দল ও নেত্রীর প্রতি কৃতজ্ঞ। আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞ। আমি সবাইকে নিয়ে কাজ করবো। আমার অসমাপ্ত কাজ শেষ করবো।’

এর আগে ২০১১ সালে প্রথমবার এবং ২০১৬ সালে দ্বিতীয়বার জয়ী হয়েছিলেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এরপর ফলাফল আসতে থাকে।

প্রাপ্ত বেসরকারি ফলাফলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি মার্কার স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

নাসিকের ২৭ ওয়ার্ডের ১৯২টি ভোটকেন্দ্রে এক হাজার ৩৩৩ ভোটকক্ষে হয় নির্বাচন। ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত এই নির্বাচনে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটারের বিপরীতে প্রায় ৫০ শতাংশ ভোট পড়ে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

এদিন নির্বাচনে কোথাও অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি। তবে যান্ত্রিক ত্রুটির কারণে ইভিএমে অনেকের ফিঙ্গারপ্রিন্ট না মেলায় কয়েকটি কেন্দ্রে ভোটগ্রহণে ধীরগতির অভিযোগ ওঠে। কেন্দ্র পরিদর্শনে এসে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানিয়েছেন, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট হয়েছে। প্রতিটি ভোটকেন্দ্রে প্রার্থীদের এজেন্ট ছিল। নারী ভোটারদের উপস্থিতি বেশি। ভোটগ্রহণ নিয়ে কোনো মেয়র বা কাউন্সিলর প্রার্থী লিখিত বা মৌখিক অভিযোগ করেননি।

পূর্বপশ্চিম/এসকে

আইভী,নাসিক নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close