• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

হারানো লাগেজ ফিরে পেয়েছেন সৌদি প্রবাসী রাকিব

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২২, ১২:১৪
পূর্বপশ্চিম ডেস্ক

অবশেষে সাড়ে সাত লাখ টাকার চেকসহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হারানো লাগেজ ফিরে পেয়েছেন সেই সৌদি প্রবাসী রাকিব।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ফেসবুক পেজে পোস্ট দিয়ে এ তথ্য জানানো হয়েছে। এর আগে লাগেজ হারানোর পর এক ভিডিও বার্তায় রাকিব কান্না করে আফসোস করছিলেন। তার ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।

আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ফেসবুক পেজের পোস্টে বলা হয়, ‘সম্মানিত যাত্রী রাকিব সাহেবের লাগেজ হারানোর বিষয়ে অনেকেই আমাদের দৃষ্টি আকর্ষণ করেছেন। আপনাদের জানাতে চাই, গতকাল সম্মানীত প্রবাসী রাকিব আমাদের এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিসে এসে অভিযোগ করার পর আমরা গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিই। এরই ফলশ্রুতিতে আজ দুপুরে যাত্রী রাকিবকে তার লাগেজ সম্পূর্ণ অক্ষত অবস্থায় এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিস থেকে বুঝিয়ে দেয়া হয়। সম্মানিত যাত্রী তৃপ্তি ও আনন্দের হাসিমুখে আমাদের অফিস থেকে তার লাগেজ সংগ্রহ করেছেন। সম্মানিত প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সেবা দিতে এয়ারপোর্ট আর্মড পুলিশ সবসময় প্রস্তুত। আপনাদের কনসার্নের জন্য ধন্যবাদ।’

জানা গেছে, রাকিব নামের ওই প্রবাসীর বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলায়। ১৩ বছর তিনি সৌদি আরবে থাকতেন। ভিসা না থাকায় তাকে দেশে পাঠিয়েছে সে দেশের সরকার।

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে রাকিব বিমানবন্দরে অবতরণ করেন। তিনি নেমে দেখতে পান তার সঙ্গে থাকা লাগেজটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে বিমানবন্দরে দায়িত্বরত এপিবিএন অফিসে যোগাযোগ করেন। এরপর এপিবিএন সিসিটিভি ফুটেজ দেখে তার লাগেজটি উদ্ধার করে দেয়।

পূর্বপশ্চিম/এসকে

সৌদি প্রবাসী রাকিব,লাগেজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close