• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

শ্বশুরের আত্মহত্যায় যা বললেন রিয়াজ

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৫৬
নিজস্ব প্রতিবেদক

ফেসবুক লাইভে এসে নায়ক রিয়াজের শ্বশুর ব্যবসায়ী আবু মহসিন খানের আত্মহননের মর্মস্পর্শী ঘটনা নিয়ে দেশজুড়ে চলছে তুমুল আলোচনা। রাজধানীর ধানমণ্ডির বাসায় নিজের মাথা গুলি করে আবু মহসিন যখন আত্মহত্যা করেন ওইসময় রিয়াজ তার বনানীর বাসায় অবস্থান করছিলেন। স্বজনদের কাছ থেকে শ্বশুরের মৃত্যুর দুঃসংবাদ শুনেই ধানমণ্ডিতে ছুটে যান রিয়াজ।

পুলিশ মহসিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেয় বৃহস্পতিবার ভোর রাতে। সেখানেও হাজির ছিলেন রিয়াজ।

শ্বশুরের ময়নাতদন্ত সম্পন্ন হলে মর্গ থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকরা মুখোমুখি হলে রিয়াজ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আপনারা আমার বাবার (শ্বশুর) জন্য দোয়া করবেন, যেন আল্লাহ তাকে মাফ করে দেন। বেহেশত নসিব করেন। এর বাইরে আমি আর কিছু বলতে পারছি না।

এ সময় রিয়াজকে বিধ্বস্ত অবস্থায় দেখা যায়। শ্বশুর আবু মহসিন খানের এমন অনাকাঙ্খিত মৃত্যুতে ভেঙে পড়েছেন তিনি।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে ফেসবুক লাইভে এসে লাইসেন্স করা পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেন ব্যবসায়ী আবু মহসিন খান। ​ আত্মহননের আগে নিজের ব্যক্তিজীবনের নানা হতাশার কথা তুলে ধরেন তিনি।

ধানমণ্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে থাকতেন মহসিন খান । আর তার বড় ছেলে মাকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকেন। নিঃসঙ্গতা তাকে কুরে কুরে খাচ্ছিল। এ ছাড়া ব্যবসায় প্রতারণার শিকার হয়েছেন বলে জানান তিনি।

এসব নিয়ে ফেসবুক লাইভে ১৫ মিনিট কথা বলে ১৬ মিনিটের সময় কালেমা পড়তে পড়তে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে মৃত্যুর কোলে ঢলে পড়েন ব্যবসায়ী আবু মহসিন।

পূর্বপশ্চিম- এনই

নায়ক রিয়াজে শ্বশুর,আবু মহসিন,রিয়াজের শ্বশুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close