• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

প্রেমিককে ভিডিও কলে রেখে এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

প্রকাশ:  ০৪ মার্চ ২০২২, ১৮:০১ | আপডেট : ০৪ মার্চ ২০২২, ১৮:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

খুলনার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুর্ধর্ষ সন্ত্রাসী এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশা (২২) প্রেমিককে ভিডিও লাইভে রেখে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার মা। সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে এশাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে গুলশানের সুবাস্তু টাওয়ারের নবম তলার একটি বাসায় এ ঘটনা ঘটে।

জান্নাতুলের মা সানজিদা নাহার বলেন, তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী। জান্নাতুল এরশাদ শিকদারের মেয়ে। প্লাবণ ঘোষ নামে এক ছেলের সঙ্গে জান্নাতুলের প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার রাতে তারা দুজনেই বাইরে দেখা করে। শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে জান্নাতুল বাসায় প্রবেশ করে তার কক্ষে যায়। এ সময় সে তার মাকে জানায় প্লাবণের সঙ্গে তার ঝগড়া হয়েছে। এরপরেই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে।

তিনি আরও বলেন, ভোর ৫টা ২৯ মিনিটে প্লাবণ আমাকে ফোন দিয়ে বলে জান্নাতুল তার ঘরে গিয়ে কোন অঘটন ঘটাতে পারে, আপনি খোঁজ নেন। এরপর আমি ঘরে ঢুকে দেখি সিলিং ফ্যানের সঙ্গে আমার মেয়ে ঝুলছে। তাকে নামিয়ে হাসপাতালে নেওয়া হয়। নামানোর সময় কোন সাড়াশব্দ ছিল না তার। হাসপাতালে নেওয়ার আগেই মারা গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

জান্নাতুলের ফুফাত ভাই রুশো জানান, জান্নাতুল সিটি কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। এর পর কোভিডে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় কোথাও ভর্তি হয়নি। সুবাস্তু টাওয়ারে মায়ের সঙ্গে থাকতেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হোসেন বলেন, জান্নাতুল এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। প্রেমিককে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। গতকাল তার প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরে এমনটি করেছে বলে ধারণা করা হচ্ছে।

গুলশান থানার এসআই অহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০০৪ সালে খুলনায় হত্যা মামলায় সন্ত্রাসী এরশাদ শিকদারের মৃত্যুদণ্ড কার্যকর হয়।

-পূর্বপশ্চিমবিডি/এনএন

এরশাদ,আত্মহত্যা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close