• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

করোনাকালে প্রধানমন্ত্রীর অনুদান থেকে কেউ বাদ পড়েনি: খাদ্যমন্ত্রী

প্রকাশ:  ১৪ মার্চ ২০২২, ১৫:২৯
নওগাঁ প্রতিনিধি

করোনাকালীন কোনো দল কিংবা শ্রেণি-পেশার মানুষ প্রধানমন্ত্রীর অনুদান পাওয়া থেকে বাদ পড়েনি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

সোমবার নওগাঁয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলার ৮ হাজার সুবিধাভোগীদের মাঝে পারিবারিক সাইলো বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, যে কোনো দুর্যোগে দেশের মানুষ যেন খুব সহজে বীজ ও খাদ্য সামগ্রী সংরক্ষণ করতে পারে তার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিনামূল্যে এই পারিবারিক সাইলো প্রদান করা হচ্ছে। আপনারা সব সময় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন এবং আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এ দিন সকালে রাণীনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল, রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা জি.এ. ফারুক হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু প্রমুখ।

এ ছাড়াও উপজেলা পরিষদের সকল দপ্তর প্রধান, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সুধীমহল ও বিভিন্ন প্রতিষ্ঠানের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে খাদ্যমন্ত্রীকে সাংসদ, উপজেলা প্রশাসন, পুলিশ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে তিনি উপজেলার ৪ হাজার সুবিধাভোগীদের মাঝে পারিবারিক সাইলো বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে তিনি আত্রাই উপজেলাতেও ৪ হাজার সুবিধাভোগীদের পারিবারিক সাইলো বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

পূর্বপশ্চিম/এআর/এনএন

খাদ্যমন্ত্রী,করোনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close