• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজধানীতে কলোনি থেকে নার্সের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২২, ২১:৫২
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর লালবাগ আজিমপুরের দক্ষিণ কলোনি থেকে কাবেরী রানি সরকার (৩২) নামের এক সিনিয়র স্টাফ নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে কলোনির ৩০ নম্বর বাসার নিচ তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কাবেরি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় কৃষ্ণ পাল গণমাধ্যমকে বলেন, জরুরি সেবা নম্বর ৯৯৯– এর কল পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে আজিমপুর দক্ষিণ কলোনির ৩০ নম্বর বাসা ওই নার্সের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, কাবেরির ২য় স্বামী রূপম চৌধুরি চট্টগ্রাম থাকেন। তার আগের সংসারের এক ছেলে ও এক মেয়েকে নিয়ে আজিমপুরের বাসায় থাকতেন কাবেরি। রূপম কয়েকদিন পরপর তার বাসায় আসতেন। তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার (৫ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে বাসার ভেতর ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে গলায় ফাঁস দেন কাবেরি। এ ঘটনা দেখতে পেয়ে সন্তানরাই তাকে ঝুলন্ত অবস্থা দেখে নিচে নামায়। পরে স্বজনদের খবর দেয়। বুধবার সকালে ৯৯৯- এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় কালো দাগ দেখা গেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

কাবেরি ভোলার চরফ্যাশন উপজেলার স্বপন চন্দ্র সরকারের মেয়ে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই অজয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

উদ্ধার,মরদেহ,নার্স,রাজধানী,কলোনি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close