• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২২, ২০:১৩
নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার কোতয়ালী থানার ইসলামপুরে পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বে শওকত মাতুব্বর (৪২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে তারই কর্মচারী।

মঙ্গলবার সকালে এ ঘটনায় ওই কর্মচারীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। আটক কর্মচারীর নাম জুয়েল (২৭)। তিনি ওই ব্যবসায়ীর দূরসম্পর্কে চাচাতো ভাই হন।

নিহত শওকত দীর্ঘদিন ধরে ওই এলাকার ইসলাম প্লাজার ৬ষ্ঠ তলায় অফিস নিয়ে পণ্য প্যাকেজিংয়ের কন্ট্রাকের ব্যবসা করতেন। তিনি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পারারুল গ্রামের মৃত জমির মাতুব্বরের ছেলে।

নিহত শওকতের চাচাত ভাই মোক্তার হোসেন বলেন, আমার ভাই দীর্ঘদিন থেকে ইসলামপুরের ইসলাম প্লাজার ৬ তলায় পণ্য প্যাকেজিংয়ের ব্যবসা করতেন। হত্যাকারী জুয়েল তার এখানে চাকরি করত। সে নেশাগ্রস্ত হওয়ার কারণে প্রায় পাঁচ মাস পূর্বে তাকে চাকরি থেকে অব্যাহতি দেয় ভাই। এরপরও মানবিক কারণে শওকত তাকে অফিস রুমে রাতে থাকতে দেয়। মঙ্গলবার সকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটির জের ধরে জুয়েল উপর্যুপরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই শওকত প্রাণ হারায়। নিহত শওকতের ১৪ বছর বয়সী একটি প্রতিবন্দ্বী মেয়ে ও চার বছরের একটি ছেলে রয়েছে।

ঘাতক জুয়েল একই গ্রামের আব্দুল খালেকের ছেলে বলে জানান মোক্তার হোসেন।

ডিএমপির লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার জাফর আহমদ বলেন, পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাতে ব্যবসায়ী শওকত নিহত হয়েছেন। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুয়েল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ছুরিকাঘাত,ব্যবসায়ীর,মৃত্যু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close