• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

আমার ছেলে আত্মহত্যা করতে পারে না: ফারদিনের বাবা

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০২২, ১৫:২৬
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ আত্মহত্যা করেনি বলে দাবি করেছেন তার বাবা কাজী নূর উদ্দিন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) মিন্টু রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি করেন।

ফারদিনের বাবা কাজী নূর উদ্দিন বলেন, আমার ছেলে আত্মহত্যা করতে পারে না, তাকে পরিচিতভাবে হত্যা করা হয়েছে। পরিকল্পিতভাবে হত্যার পর এখন আত্মহত্যার নাটক সাজানো হচ্ছে।

তদন্তে অসন্তুষ্টি জানিয়ে তিনি বলেন, ছোটবেলা থেকেই আমার ছেলেরা অভাব অনটনের মধ্য দিয়ে বড় হয়েছে। সব ধরনের পরিস্থিতির সঙ্গে চলতে পারা আমার ছেলে আত্মহত্যা করতে পারে না।

ঘটনার দিন বুয়েটে উদ্দেশে বের হওয়ার আগে সে চুল কাটিয়েছিলো এবং সেভ করেছিলো। আত্মহত্যার আগে কি কেউ চুল কাটায়, সেভ করে? প্রশ্ন রাখেন তিনি।

ফারদিনের মরদেহের দুটি ছবি দেখিয়ে কাজী নূর উদ্দিন বলেন, আমি ফারদিনের লাশ দেখেছি, তার মাথায় আঘাতের চিহ্ন ছিলো। পরিকল্পিত এ হত্যাকাণ্ডকে ভিন্ন খাতে নেয়ার জন্যই শুরু থেকে নানা মিথ্যা তথ্য ছড়ানো হয়েছে। বিভ্রান্ত করা হয়েছে।

তিনি বলেন, সাংবাদিক ভাইদের আমি অনুরোধ করে বলছি আপনারা আমার সঙ্গে সুলতানা কামাল ব্রিজে চলেন আমি ব্রিজ থেকে লাফ দিবো, সেখান থেকে পড়লে কতোটা আঘাত লাগে আপনারা দেখবেন।

বুয়েট প্রশাসনের প্রতি ক্ষোভ প্রকাশ করে ফারদিনের বাবা বলেন, বুয়েটের ভিসি এবং প্রশাসন কি জানতেন, ফারদিন আত্মহত্যা করেছে? যে কারণে তিনি আমার পরিবারকে সান্তনা পর্যন্ত দেননি। প্রশাসনের পক্ষ থেকে কেউ আমার আমাদের সঙ্গে দেখাও করেননি। আমার ছেলে বুয়েটে ভর্তি না হলে এমন পরিণতি হত না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ফারদিন নূর পরশ,বুয়েট শিক্ষার্থী,আত্মহত্যা,ছেলে
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close