• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

ধামরাইয়ে সিলিন্ডার বিস্ফোরণ, একই পরিবারের পাঁচজন দগ্ধ

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৩, ১১:০৬
নিজস্ব প্রতিবেদক

ঢাকার ধামরাই উপজেলায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে একই পরিবারের শিশুসহ পাঁচজন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে তাদেরকে ভর্তি দেওয়া হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) ভোরের দিকে উপজেলার কুমড়াইল কবরস্থান সংলগ্ন দোতলা বাড়ির নিচতলায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মো. মনজুরুল ইসলাম (৩৫), মোছা. জোসনা বেগম (২৫), মোছা. সাদিয়া আক্তার (১৯), মোছা. হোসনে আরা হোসনা (২০) ও মরিয়ম (০২)।

দগ্ধদেরকে নিয়ে আসা মো. সুফিয়ান জানান, মঞ্জুরুল একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কর্মরত সকালে তার স্ত্রী জোসনা আক্তার রান্না করতে গেলে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে দিয়াশলাই দিয়ে আগুন ধরানো মাত্রই বিস্ফোরণ হয়। পরে আগুন ছড়িয়ে গিয়ে পাঁচজন দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে আসলে চিকিৎসাধীন রয়েছে।

তিনি জানান, মনজুরুলের শালী ও ভাতিজি ও দুই বছরের শিশু এই ঘটনায় দগ্ধ হয়।

সুফিয়ান জানান, তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে তাদেরকে ভর্তি দেওয়া হয়েছে। ধামরাইয়ে ইসলামপুর এলাকায়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডাঃ এস এম আইউব হোসেন জানান, ধামরাই থেকে সকালের দিকে শিশু সহ ৫ জন দগ্ধ হয়ে এসেছে এদের মধ্যে স্বামী ৩৩% দগ্ধ হয়েছে ও স্ত্রী ৪০ শতাংশ দগ্ধ হয়েছে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বাকি সবাই জরুরি বিভাগের চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

দগ্ধ,পরিবার,ধামরাই,সিলিন্ডার,বিস্ফোরণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close