• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুনামগঞ্জ জেলা আ.লীগের কমিটি স্থগিতের বিষয় গুজব : আহমদ হোসেন

প্রকাশ:  ১৭ আগস্ট ২০২৩, ১৪:৪৭
পূর্বপশ্চিম ডেস্ক

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি স্থগিত নিয়ে কিছু অনলাইন পোর্টাল বিভ্রান্তিকর ও অসত্য সংবাদ প্রচার করেছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন। বুধবার সন্ধ্যায় দৈনিক সুনামকণ্ঠের সঙ্গে কথা বলার সময় তিনি এ বিষয়টি স্পষ্ট করেন। তিনি আরো জানিয়েছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার কাছে দলীয় সাধারণ স¤পাদকের মাধ্যমে পাঠানো হয়েছে।

আহমদ হোসেন বলেন, বাংলাদেশে এখন অনলাইনে ইনিয়ে-বিনিয়ে কত অসত্য কিছু লিখছে। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি স্থগিতের বিষয়টি গুজব। এতে নেতাকর্মীদের বিভ্রান্ত না হতে আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, বর্তমানে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের নেতৃত্বে সুসংগঠিত ও শক্তিশালী। ১৫ আগস্টে তারা বিশাল শোকর‌্যালি করেছে। দলীয় প্রতিটি কর্মসূচি দায়িত্ব নিয়ে পালন করছে। আমরা তাদের কার্যক্রমে সন্তুষ্ট। প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা বিদেশ সফর শেষ করে দেশে ফিরলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি বিষয়ে সিদ্ধান্ত হবে। জেলা আওয়ামী লীগ কর্তৃক পাঠানো পূর্ণাঙ্গ কমিটির তালিকা আমরা ইতোমধ্যে নেত্রীর কাছে পাঠিয়ে দিয়েছি। নেত্রী বিদেশ সফর শেষ করে এসে এ বিষয়ে সিদ্ধান্ত নিবেন। জেলা কমিটি কর্তৃক দাখিলকৃত কমিটি আমরা সূক্ষ্মভাবে যাচাই-বাছাই করে নেত্রীর কাছে অনুমোদনের জন্য পাঠিয়েছি। তবে কমিটি অনুমোদন বিষয়ে সংযোজন-বিয়োজন বা অন্য কোন পরামর্শ দিলে আমরা সেই অনুযায়ী নির্দেশনা মানতে প্রস্তুত আছি। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ নিয়ে বিভ্রান্ত না হতে তিনি সবার প্রতি অনুরোধ জানান।

কমিটি স্থগিত,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close