• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নড়াইলে কৃষক কে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ:  ১৮ আগস্ট ২০২৩, ১৬:২১
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউপির কল্যানপুর গ্রামের সুফল বিশ্বাস (৩৪) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার(১৭ আগস্ট) রাত একটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার কল্যানপুর গ্রামের মৃত অনিল বিশ্বাসের ছেলে।

সম্পর্কিত খবর

    পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে নিজ জমির পাট কেটে জাগ দেবার জন্য ৭ম শ্রেনীর ছেলে সুদেব বিশ্বাস কে সাথে নিয়ে কল্যানপুর শ্মশানঘাট এলাকায় যাচ্ছিল সুফল বিশ্বাস। পথিমধ্যে নির্জন এলাকায় একই গ্রামের তার প্রতিপক্ষ তমাল মোল্যার নেতৃত্বে রুস্তম মোল্যা,রুবেল শেখসহ ৬/৭ জন মিলে তাকে হাড়ুড়ি ও লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সুফল বিশ্বাস কে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে ডাক্তাররা তার অবস্থার অবনতি দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় মারা যায়।

    স্থানীয় সূত্রে জানা গেছে, সুফল বিশ্বাস স্ত্রী ও দুই ছেলে-মেয়ে থাকা অবস্থায় গত বছর একই গ্রামের রোস্তম মোল্যার মেয়ে রিনার সাথে প্রেমের সম্পর্ক করে তাকে নিয়ে পালিয়ে যায়। সেই ঘটনায় মামলা হলে ৭ মাস হাজত খেটে জেল থেকে বের হয়ে তমালদের ভয়ে পালিয়ে বেড়াতো। স্থানীয় কয়েক জনের আশ্বাসে মাস খানেক আগে জনসম্মুখে (গ্রামে) সে আসে ।

    এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন,পূর্ব শক্রতার জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে। খুলনা থেকে লাশ ময়নাতদন্ত শেষে লোহাগড়ার লাহুড়িয়ার কল্যানপুর গ্রামে আসার পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close