• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তেজগাঁওয়ে ‘গোলাগুলি’তে তিনজন আহত

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩৮
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় গোলাগুলিতে মো. মামুন (৫০), আইনজীবী ভুবন চন্দ্র পাল (৫২) ও আরিফ (৩৫) নামে তিনজন আহত হয়েছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। আহতদের প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

আহত আইনজীবী চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে আহত হন। তাকে উদ্ধারকারী পাঠাও চালক মিরপুরের বাসিন্দা শামিম জানান, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে শেওড়া থেকে ভাড়ায় আরামবাগ ক্লাবের দিকে যাচ্ছিলেন ভুবন চন্দ্র পাল। পথে তেজগাঁও শিল্পাঞ্চল বিজি প্রেসের বিপরীতে রাজপথে হঠাৎ দুটি বিকট শব্দ হয়। এর পরপর দেখি আমার পেছনের যাত্রী আমার ওপর হেলে পড়েন। রক্ত ঝড়ছিলো তার গা থেকে। পরে দেখতে পাই তার মাথায় আঘাত। সেখান থেকে তাকে অন্য একটি গাড়িতে করে দ্রুত সমরিতা হাসপাতালে নিয়ে যাই। পরে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) সাহিদুল ইসলামসহ তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত ভুবন চন্দ্র শীল (৫২) গোমতী টেক্সটাইল লিমিটেডের লিগ্যাল এডভাইজার হিসেবে কর্মরত। তার বাসা আরামবাগ। তার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে। গ্রামের বাড়ি ফেনী ফুলগাজী উপজেলার নোয়াপুর গ্রামে। বাবা (মৃত) কৃষ্ণ কুমার শীল।

এসআই সাহিদুল ইসলাম বলেন, ঢামেকে’র নিউরোসার্জারী বিভাগে তাকে ভর্তি করা হয়েছে।

তেজগাঁওয়ে কোনো গোলাগুলির ঘটনা ঘটেছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন, সে বিষয়ে আমি জানতে পারিনি। আমি সংবাদ শুনে এসেছি।

ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক ইনডোর মেডিক্যাল অফিসার সাহেদ আল ইমরান বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক। সিটিস্ক্যানে দেখা গেছে, তার মাথার ভেতর কিছু একটা ঢুকেছে, যা অপারেশন করে বের করার পর বলা যাবে সেটা কী। তবে তার অবস্থা সংকটাপন্ন।

এদিকে, রাত ১টার দিকে একই এলাকা থেকে মামুন (৫০) নামে একজনকে আহত অবস্থায় ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসেন একই থানার পুলিশের এএসআই রেজাউল। তিনি এবং আহতের সঙ্গে থাকা লোকজন কোনো তথ্য না দিয়ে এড়িয়ে যান। তবে তাদের মধ্যে একজন বলেন, তার ওপর হামলা হয়েছে। গুলি করা হয়েছে এবং কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

মামুনের পিঠে পাঁচ থেকে সাতটি জখমের চিহ্ন রয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালে নিয়ে আসা ব্যক্তিরা।

একই ঘটনায় আরিফ (৩৫) নামে আরেকজনও আহত হয়ে হাসপাতালে আসেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আহত,তেজগাঁও,গোলাগুলি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close