• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শিশু জুনায়েদের স্বপ্ন পূরণ করলো ওয়ালটন

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৪
নিজস্ব প্রতিবেদক

ভিসা ও পাসপোর্ট ছাড়া নিরাপত্তা কর্মীদের চোখ ফাঁকি দিয়ে কুয়েত এয়ারওয়েজের ফ্লাইটে উঠে আলোচনায় আসা শিশু জুনায়েদ মোল্লার (১২) বিমানে চড়ার স্বপ্ন পূরণ করলো দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে কক্সবাজার গেছে জুনায়েদ। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় কক্সবাজার থেকে ঢাকায় ফিরবে সে।

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় জুনায়েদ উঠেছে কক্সবাজারের একটি অভিজাত হোটেলে। সে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের পারইহাটি গ্রামের সবজি ব্যবসায়ী ইমরান মোল্লার ছেলে।

ওয়ালটনের জনসংযোগ কর্মকর্তা রবিউল ইসলাম মিল্টন বলেন, জুনায়েদের শখ ছিলো বিমানে চড়ার। ওয়ালটন তার সেই ইচ্ছা পূরণ করেছে। ওয়ালটনের এক কর্মীর সঙ্গে রিটার্ন টিকিটসহ তাদের কক্সবাজারে উড়োজাহাজে পাঠানো হয়েছে। কক্সবাজার থাকা-খাওয়াসহ যাবতীয় খরচ ওয়ালটন বহন করবে।

গত ১২ সেপ্টেম্বর ভোর ৪টায় নিরাপত্তা ব্যবস্থা ফাঁকি দিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কুয়েত এয়ারওয়েজের কেইউ-২৮৪ ফ্লাইটে উঠেছিলো জুনায়েদ। এ ঘটনায় বিমানবন্দরসহ সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে।

পরদিন বুধবার (১৩ সেপ্টেম্বর) বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা ১০ জনকে বিমানবন্দর থেকে প্রত্যাহার করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। এছাড়া পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ওয়ালটন,স্বপ্ন,শিশু,জুনায়েদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close