• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ট্রেনের ধাক্কায় তিন শিশুর মৃত্যু, পরিচয় মেলেনি ৭ দিনেও

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৬
নিজস্ব প্রতিবেদক

সাত দিনেও পরিচয় মেলেনি রাজধানীর মহাখালীর আমতলা এলাকায় রেললাইনে ট্রেনের ধাক্কায় নিহত তিন শিশুর। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে ঢাকা রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর এ তথ্য জানান।

গত ২৩ সেপ্টেম্বর সকাল ৬টা থেকে ৭টার মধ্যে মহাখালীর আমতলী এলাকার রেললাইনে কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই তিন শিশু মারা যায়। পরে তাদের খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুদের বয়স আনুমানিক ১২ থেকে ১৪ বছরের মধ্যে। পুলিশের ধারণা তারা পথশিশু ছিলো।

ঘটনার দিন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রেলওয়ে থানা পুলিশ জানায়, ওই তিন শিশু রেললাইন দিয়ে হাঁটছিল। কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় তাদের মৃত্যু হয়।

সুনীল চন্দ্র সূত্রধর বলেন, ঘটনার পর থেকে তিন শিশুর মরদেহ শনাক্তের জন্য যে যেখানে বলেছে, পুলিশ সেখানেই যাচ্ছে। সেটা এখনো অব্যাহত আছে। ঢাকা শহরে যতোগুলো রেলস্টেশন আছে ও প্ল্যাটফর্ম আছে, সেই সব জায়গায় গিয়ে তিন শিশুর মরদেহের ছবি দেখানো হচ্ছে। এখন পর্যন্ত মরদেহের দাবিদার কাউকে পাওয়া যায়নি।

ধারণা করা হচ্ছে, তিনজনই পথশিশু ছিলো। এই কারণে রাজধানীর যেসব জায়গায় পথশিশুরা অবস্থান করে, সেই সব জায়গায় গিয়ে ওই তিন শিশুর মরদেহের ছবি দেখানো হচ্ছে। এখনো কেউ শনাক্ত করতে পারেনি তবে পুলিশের চেষ্টা অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি বলেন, নিহত তিন শিশুকে শনাক্তের জন্য তাদের মরদেহের ছবি ও পরনের পোশাকের ওপরেই নির্ভর করা হচ্ছে। পোশাকগুলো আলামত হিসেবে রাখা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পরিচয়,মৃত্যু,শিশু,ট্রেন,ধাক্কা,রেললাইন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close