• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সৌদি আরবে ছাদ থেকে পড়ে বাংলাদেশী যুবকের মৃত্যু

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২৩, ২০:৩৪
লক্ষ্মীপুর প্রতিনিধি

সৌদি আরবে একটি ভবনে বিলবোর্ড লাগানোর সময় প্রবল বাতাসের তোড়ে ছাদ থেকে নিচে পড়ে গিয়ে বাংলাদেশি যুবক মো. ইউসুফ (২৭) মারা গেছেন। শুক্রবার (৬ অক্টোবর) রাত ৮টার দিকে ইউসুফের ভাই আমিনুল ইসলাম রুবেল বিষয়টি নিশ্চিত করেন। তার মরদেহ দ্রুত দেশে আনতে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সহযোগিতা চেয়েছেন তিনি।

এর আগে বৃহস্পতিবার (৫ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮টার দিকে সৌদি আরবের আভা শহরের একটি ৩ তলা ভবন থেকে পড়ে ইউসুফ মারা যান। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চাঁদখালী গ্রামের মো. ইব্রাহীমের ছোট ছেলে। সংসারে তার দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তার শোকে বাবা-মা, স্ত্রীসহ স্বজনরা কান্নায় ভেঙে পড়েছেন।

ইউসুফের ভাই আমিনুল ইসলাম রুবেলের সঙ্গে কথা বলে জানা যায়, দুই মাস আগে চাকরির উদ্দেশ্যে ইউসুফ সৌদি আরব যায়। সেখানে তাকে বিলবোর্ড লাগানোর কাজ দেওয়া হয়। ঘটনার সময় আভা শহরে একটি তিন তলা ভবনের ছাদে উঠে বিলবোর্ড লাগানোর জন্য। তখন প্রবল বাতাসের তোড়ে তিনি ছাদ থেকে নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আমিনুল ইসলাম রুবেল বলেন, আমার ছোট্ট ভাতিজা এতিম হয়ে গেল। বাড়িতে সবাই কান্না করছে। ইউসুফ এভাবে আমাদেরকে ছেড়ে চলে যাবে ভাবতে পারিনি। জীবিকার তাগিদে প্রবাস গিয়ে ইউসুফ এখন আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেল। তার মরদেহ দেশে আনতে সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা কামনা করছি।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুস শহিদ জানান, ঘটনাটি মর্মান্তিক ও দুঃখজনক। মরদেহ দেশে আনতে পরিষদের পক্ষ থেকে সকল সহযোগিতা করা হবে।

নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close