• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের ২টি বাস উপহার দিলেন রাষ্ট্রপতি

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০২৪, ১৬:৩৪
পাবনা প্রতিনিধি

মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে শিক্ষার্থীদের জন্য শুভেচ্ছা স্বরুপ ২টি বাস উপহার দিয়েছেন।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) দুপুরে সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে এই বাস দুটি হস্তান্তর করেন রাষ্ট্রপতি পুত্র, কেন্দ্রীয় আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক উপকমিটির সদস্য আরশাদ আদনান রনি।

রনি তার বক্তব্যে বলেন, বাবা এই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন। এই প্রতিষ্ঠানই নয়, পুরো পাবনা নিয়ে তিনি ভাবছেন। পাবনার জন্য অনেক ভাবনা নিয়ে এগুচ্ছেন। পাবনা জেলাকে তিনি আধুনিক, যুগোপযোগী ও টেকসই উন্নয়নের রোল মডেলে পরিণত করতে চান।

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মাহবুব সরফরাজের সভাপতিত্বে বাস হস্তান্তর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা ডায়াবেটিস সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম, বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর শিবজিত নাগ।

এ সময় সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল আউয়াল, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মাহবুব হাসান, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, রাজনীতিবিদ ও শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাহবুব সরফরাজের হাতে বাস দু'টির চাবি, কাগজপত্র ও বাস দুটি তুলে দেন। পরে কলেজের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট তুলে দেয়া হয়। শেষে ফিতা কেটে বাস দু'টি হস্তান্তর করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ইংরেজি বিভাগের প্রফেসর মোঃ জালাল উদ্দিন।

রাষ্ট্রপতি,পাবনা,বাস উপহার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close