• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সরকার যত দ্রুত কাজ করে, বিএনপির অন্তর্জ্বালা তত বাড়ে: প্রধানমন্ত্রী

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২৪, ১৮:৪১
পূর্বপশ্চিম ডেস্ক

নির্বাচনের পরপরই সরকার গঠনের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তড়িঘড়ি করে নয়- সময়মতোই সরকার গঠন করা হয়েছে। সরকার যত দ্রুত কাজ করে, বিএনপির অন্তর্জ্বালা তত বাড়ে।

শনিবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময়কালে আওয়ামী লীগ সভাপতি একথা বলেন।

বিএনপি ভোটে না আসার কারণ হিসেবে প্রধানমন্ত্রী বলেন, দলটির যেহেতু কোনো নেতৃত্ব নাই, তাই তারা নির্বাচন করেনি। কিন্তু নির্বাচন বানচাল করতে চেয়েছিল। অগ্নিসন্ত্রাস করে মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে তারা। ২৮ অক্টোবর তারা মানুষকে নিজেদের জঘন্য রূপ দেখিয়েছে।

এর আগে সকাল সোয়া ৯টার দিকে নিজের সরকারি বাসভবন গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন শেখ হাসিনা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দুই দিনের সফরে গোপালগঞ্জে গেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে শনিবার সকাল ১১টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান সরকারপ্রধান। বেলা ১১টা ৫৩ মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নতুন মন্ত্রিসভার সদস্যরা।

সরকারপ্রধানের সফর ঘিরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তাব্যবস্থা। নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে রোববার ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী,বিএনপি,শেখ হাসিনা,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close