• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কারাগারে রাজবন্দি নেই, যা আছে বিএনপির অ্যাক্টিভিস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ০৯ মার্চ ২০২৪, ১৮:০০
পূর্বপশ্চিম ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “তারা (বিএনপি) বলছে, হাজার হাজার রাজবন্দি। কিন্তু আমি বলবো, আমাদের এখানে রাজবন্দি বলতে কেউ নেই। আমাদের কাছে বন্দি আছে বিএনপির অ্যাক্টিভিস্ট।”

শনিবার (৯ মার্চ) দুপুরে পুলিশ স্টাফ কলেজের কনভেনশন হলে আয়োজিত “পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪” উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “যারা প্রধান বিচারপতির বাসায় ভাঙচুর চালিয়েছে, পুলিশকে পিটিয়ে হত্যা করেছে, আনসার পিটিয়ে হত্যা করেছে, মেয়েদের গায়ে হাত দিয়েছে। আমরা ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করেছি। যেটা পুলিশ করছে।”

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “নির্বাচন করবেন না বলে মুচলেকা দিয়ে ইংল্যান্ডে গেলেন, আত্মগোপন করেছেন। আমরা দেখলাম তার (তারেক রহমান) নির্দেশ অনুযায়ী দলটির সেক্রেটারি জেনারেল পদত্যাগ করেছেন। ইংল্যান্ডে বসে তিনি তার দলের রাজনীতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। শুধু দেশের জনগণ নয়, দলীয় নেতাকর্মীদেরও ভালো-মন্দ তিনি চান না। দিন দিন এই দলটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে।”

তিনি বলেন, “আর আমাদের প্রধানমন্ত্রীকে আপনারা দেখেন- যেখানে যাবেন তার জনপ্রিয়তা আকাশচুম্বী। এদেশের মানুষ বিশ্বাস করে যতদিন প্রধানমন্ত্রী বেঁচে থাকবেন ততদিন পথ হারাবে না বাংলাদেশ।”

আসাদুজ্জামান খান কামাল বলেন, “নির্বাচনকালে নিরাপত্তা বাহিনী অত্যন্ত নিরপেক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছে। নির্বাচন কমিশনকে সহযোগিতা করেছে। গত নির্বাচনে অনেক মন্ত্রী, বড় বড় নেতা এই নির্বাচনে ধরাশায়ী হয়েছেন। কাজেই আমরা সুনিশ্চিত করে বলতে পারি, এই নির্বাচনে কোনো ধরনের কারচুপি হয়নি বা কোনো ধরনের সাপোর্ট কেউ পেয়েছে বলে আমরা মনে করি না, দেখিওনি।”

বিএনপি,রাজনীতি,স্বরাষ্ট্রমন্ত্রী,আসাদুজ্জামান খান কামাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close