• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

২৬ মার্চে ঢাকা-সাভারে যান চলাচলে ট্রাফিক নির্দেশনা

প্রকাশ:  ২৫ মার্চ ২০২৪, ১৯:৫৮
পূর্বপশ্চিম ডেস্ক

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের প্রত্যুষে মঙ্গলবার (২৬ মার্চ) সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদের সদস্য, বিদেশি কূটনৈতিক ও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তি সাভার স্মৃতিসৌধে গমনাগমন করবেন।

তাদের সুষ্ঠু গমনাগমন নিশ্চিত করার জন্যে ২৬ মার্চ ভোর ৩টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

এ জন্য বাস, মিনিবাস, ট্রাক, লরীসহ বড় গাড়িগুলোর চালক/ব্যবহারকারীকে বিকল্প সড়কে চলাচল করার জন্য অনুরোধ করেছে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ।

সোমবার (২৫ মার্চ) ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, যে সব যানবাহন ঢাকা থেকে গাবতলী, আমিন বাজার ও সাভার হয়ে আরিচার দিকে যাবে, সে সব যানবাহন ঢাকা এয়ারপোর্ট রোড ব্যবহার করে আব্দুল্লাহপুর ক্রসিং দিয়ে আশুলিয়া সড়ক হয়ে চলাচল করবে। আরিচা থেকে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী এসব যানবাহনসমূহ নবীনগর বাজার থেকে আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করবে। টাঙ্গাইল থেকে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনগুলো কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

প্রধানমন্ত্রী,ট্রাফিক পুলিশ,স্বাধীনতা দিবস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close