• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আমার এই মন্ত্রীত্ব মণিরামপুরবাসীর অবদান’

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০১৯, ২১:১১ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ২১:১৩
মণিরামপুর (যশোর) প্রতিনিধি

সদ্য দায়িত্ব পাওয়া স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, আজকে আমি যা কিছু অর্জন করেছি তা এই মণিরামপুরবাসীর জন্য। মণিরামপুরবাসী আমাকে ভোট দিয়ে একবার উপজেলা চেয়ারম্যান ও টানা দুইবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমার এই মন্ত্রীত্বও আজ মণিরামপুরবাসীর অবদান। মণিরামপুরের মানুষ যে আশা নিয়ে আমাকে ভোট দিয়েছে, তাদের সেই আশা পূরণ করা হবে। এখানকার সকল জনগণকে সুখে, শান্তিতে রাখা আমার দায়িত্ব।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে মণিরামপুরে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্পর্কিত খবর

    মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ পৌরসভা চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

    এরআগে বিকেল ৪টায় মণিরামপুরে আসেন প্রতিমন্ত্রী। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর মণিরামপুরে এটিই স্বপন ভট্টাচার্য্যর প্রথম আগমন।

    প্রতিমন্ত্রী হুশিয়ারি উচ্চারণ করে বলেন, মণিরামপুরের মাটিতে কোনও সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, বাহুশক্তির অধিকারী ও মাদকের স্থান হবে না। যে কোনও মূল্যে এগুলো দমন করে এখানে শান্তি ফিরিয়ে আনা হবে। দলমত নির্বিশেষে মণিরামপুরের একটি মানুষও যেন কষ্ট না পায় সেই ব্যবস্থা করা হবে। মণিরামপুরবাসী যে সুযোগ হাতে পেয়েছে, সেটা যদি সঠিকভাবে ব্যবহার করা যায় তাহলে বহুদিনের বঞ্চনা দূর করা সম্ভব হবে।

    প্রধানমন্ত্রী যে দায়িত্ব দিয়েছেন, সেটা সঠিকভাবে কার্যকর করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

    স্বপন ভট্টাচার্য্য বলেন, মণিরামপুরের সকল গ্রামে পাকা রাস্তা করা হবে, পৌর শহরে বাইপাস সড়কের জন্য ইতিমধ্যে উপজেলা প্রকৌশলীকে বলা হয়েছে। সারা মণিরামপুরে আধুনিক আলোয় ভরে দেওয়া হবে।

    অনুষ্ঠানে এমপিপত্নী তন্দ্রা ভট্টাচার্য্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এমএম নজরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close