Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

‘সাগর-রুনি হত্যার প্রতিবেদন প্রকাশে অজুহাত মানবো না’

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

সাগর-রুনি হত্যার প্রতিবেদন প্রকাশে অজুহাত মানা হবে না উল্লেখ করে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন বলেছেন, চলতি মাসের ১৮ তারিখে প্রতিবেদন দেওয়ার কথা। আমরা ওইদিনের অপেক্ষায় থাকবো। প্রতিবেদন প্রকাশে কোনো অজুহাত হলে সাংবাদিক সমাজকে নিয়ে আন্দোলনে যাওয়া হবে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সামনে সাগর-রুনির হত্যার বিচারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি।

ডিআরইউ সভাপতি বলেন, সাংবাদিকদের মধ্যে অনৈক্যের কারণে আমাদের সহকর্মী সাগর-রুনির হত্যার বিচার আজও হয়নি। আমরা শুধু সাগর-রুনি নয় প্রতিটি গণমাধ্যম কর্মীর ওপর হামলার বিচার চাই। সাংবাদিক সমাজকে নিয়েই সব সময় মাঠে থাকতে চাই।

ইলিয়াস বলেন, দেশের বহুল আলোচিত এই হত্যাকাণ্ডের বিচার আমরা পাইনি। অথচ হত্যাকাণ্ডের পর পরই তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন ২৪ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেফতার করা হবে।

তিনি আরও বলেন, দেশের প্রধানমন্ত্রী মানবতাবাদী, তিনি অন্যায়কে প্রশ্রয় দেন না। আমার মনে হয় আলোচিত এই হত্যাকাণ্ড নিয়ে উনাকে ভুল বোঝানো হয়েছে। আমরা আশা করবো প্রধানমন্ত্রী তার বিশ্বস্ত লোক দিয়ে এই হত্যাকাণ্ডের বিষয়ে খোঁজ নেবেন। তাহলে হয়তো আমরা আমাদের সহকর্মীদের হত্যার বিচার পাবো।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের পরিচালনায় আয়োজিত প্রতিবাদ সভায় সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।


পিবিডি/এসএম

সাগর-রুনি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত