• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

বিশ্বনেতারা শেখ হাসিনার কাছে উন্নয়নের জাদু জানতে চান: তথ্যমন্ত্রী

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৪৮
নিজস্ব প্রতিবেদক

বিশ্বনেতারা শেখ হাসিনার কাছে উন্নয়নের জাদু কী তা জানতে চান বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেতাদের জানিয়েছেন, তাঁর উন্নয়নের জাদু হচ্ছে দেশপ্রেম।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের শহীদ এম মুনসুর আলী অডিটরিয়ামে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন উন্নয়ন সূচকে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। তার সাহসী নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়, বাস্তবে রূপ নিয়েছে। তিনি তাঁর বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতোই সাহসী। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিএনপির নেতাকর্মীরা আন্দোলন করেছিলেন। কিন্তু খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখন নেতারা অসুস্থ হয়ে পড়েছেন। ঘরে বসে তারা মিথ্যাচার করছেন। বিএনপি যদি ষড়যন্ত্র না করত, তাহলে এদেশ আরও এগিয়ে যেত।

নেতাকর্মীদের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, টাকার বিনিময়ে নেতা মূল্যায়ন না করে ত্যাগী নেতাদের মূল্যায়ন করুন। দলকে নেতৃত্ব দিতে পারে এমন নেতাকেই মূল্যায়ন করুন, কোনো সুবিধাবাদীদের নয়। সরকারের উন্নয়ন নিয়ে নেতাকর্মীদের প্রচারের আহ্বান জানান তিনি।

সম্মেলন উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, সদস্য পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ প্রমুখ।


পূর্বপশ্চিম/এসকে

শেখ হাসিনা,তথ্যমন্ত্রী,ড. হাছান মাহমুদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close