• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিপুন রায়কে অবাঞ্ছিত ঘোষণা কেরানীগঞ্জ আওয়ামী লীগের

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০২২, ০০:৫২
নিজস্ব প্রতিবেদক

বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামীলীগ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামীলীগের আহবায়ক উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নেতৃত্বে অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীরা জিনজিরা পার্টি অফিসের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। সেখানে নিপুন রায় চৌধুরীকে যেখানে দেখা হবে সেখানেই তাকে প্রতিরোধ এবং অবাঞ্ছিত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মুজাহিদুল ইসলাম মামুন বলেন, বিএনপি নেত্রী নিপুন চৌধুরী পুলিশকে হত্যার হুমকি দিয়েছেন। রাস্তা অবরোধ করে সেখানে তিনি বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদকে গালমন্দ করেছেন। এই ঘটনা নিয়ে কেরানীগঞ্জের আওয়ামী লীগ ফুসে উঠেছে। যেখানে নিপুনকে পাওয়া যাবে সেখানেই তাকে প্রতিরোধ করা হবে।

অন্যদিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি সভাপতি নিপুন রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম বলেন, বিএনপি অনুমোদন ছাড়া রাস্তা অবরোধ করে মিছিল করছিলো। এসময় পুলিশ তাদেরকে রাস্তা থেকে চলে যেতে বলেন। কিন্তু বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এমনকি বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরী পুলিশকে হত্যার হুমকি দেয়। পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে মামলা হয়েছে। মামলা হওয়ার পর বিএনপি নেতাকর্মীরা পলাতক রয়েছে। এই ঘটনায় কেউ আটক হয়নি।

এদিকে, কোন্ডা ইউনিয়ন বিএনপির সভাপতি নুর হোসেন নুরুর বাড়িতে অতির্কিত হামলা ও বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরীসহ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

পূর্ব পশ্চিম/জেআর

নিপুন রায়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close