• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কুমিল্লা মেয়র নির্বাচনে প্রার্থীতা ঘোষণা আ.লীগ নেতা আনিসুরের

প্রকাশ:  ১৮ মার্চ ২০২২, ১২:০৩
কুমিল্লা প্রতিনিধি

আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আবারও মেয়র পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এবং কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান। এছাড়াও তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ল কলেজ ছাত্র সংসদের সাবেক সহসভাপতি (ভিপি)।

১৭ মার্চ কুমিল্লা নগরের কান্দিরপাড় এলাকার রাজ্জাক ম্যানশন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের সঙ্গে কেক কেটে ও মধ্যাহ্নভোজে অংশ নিয়ে এই ঘোষণা দেন তিনি।

এর আগে ২০১২ সালের ৫ জানুয়ারি আনিসুর রহমান কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করেছিলেন।

আনিসুর রহমান বলেন, ‘দল করতে গিয়ে কারাবরণ করেছি। দলের কাছে মনোনয়ন চাইব। আমার বিশ্বাস, দল আমাকে মেয়র পদে মনোনয়ন দেবে। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। অসাম্প্রদায়িক কুমিল্লা গড়তে চাই।’

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ মার্চ কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন হয়। এ বছরের ১৭ মে বর্তমান মেয়র মো. মনিরুল হকের মেয়াদ শেষ হবে। এরই মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সম্ভাব্য মেয়র প্রার্থীরা কুমিল্লা নগরে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টার সাঁটিয়েছেন। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমানের অনুসারীরা নগরের বিভিন্ন এলাকায় তাঁকে মেয়র পদে দেখতে চেয়ে পোস্টার লাগিয়েছেন। তাঁর ছবিসহ রঙিন পোস্টার নগরের বিভিন্ন এলাকায় সাঁটানো হয়েছে।

অনুষ্ঠানে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক জিয়াউল হক ও কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিম/এনএন

কুমিল্লা,মেয়র
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close