• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জাতীয় পার্টি কোনো দলের বি-টিম নয়: জি এম কাদের

প্রকাশ:  ২১ মার্চ ২০২২, ২০:১৬
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আমরা কোনো দলের বি-টিম নই। কোনো দলের দালালিও করি না। জাতীয় পার্টি কারো জোটে নেই। আগামী নির্বাচনে জাতীয় পার্টির নেতৃত্বেই জোট গঠন হবে।

সোমবার (২১ মার্চ) রাজধানীর বনানীতে দলীয় চেয়ারম্যানের দপ্তরে এক সভায় এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সরকারের দুঃশাসনে দেশের মানুষ ভাল নেই দাবি করে জি এম কাদের বলেন, দেশের মানুষ যেন নরকের আগুনে জ্বলছে। দুর্নীতি, দুঃশাসন, বৈষম্য আর লুটপাটের কারণে দেশের মানুষ নরকের আগুনে পুড়ছে।

তিনি বলেন, সংসদীয় সরকার ব্যবস্থার নামে এক ব্যক্তির হাতে সব ক্ষমতা তুলে দেওয়া হয়েছে। জবাবদিহিতা নেই কোথাও। দেশে আইনের শাসনে ঘাটতি আছে, সুশাসন নেই। যারা সরকারি দল করে, তাদের জন্য এক ধরনের আইন, যারা বিরোধী দল করে, তাদের জন্য ভিন্ন আইন। আর সাধারণ মানুষের জন্য আইন যেন আরও আলাদা।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে। প্রশাসন দিয়ে দেশ চালানোর কারণে দেশের মানুষ সেবার পরিবর্তে শাসনের মুখে। আমাদের দেশের মানুষের সঙ্গে বৈষম্য করে ক্ষমতাসীনরা।

গাজীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি আরও বক্তব্য রাখেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খান, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান।

পূর্বপশ্চিম -এনই

জি এম কাদের,জাতীয় পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close