• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সুষ্ঠু নির্বাচন দিলে শেখ হাসিনা জয়ী হবেন: ডা. জাফরুল্লাহ

প্রকাশ:  ২৩ মার্চ ২০২২, ১৭:১৮
নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর উদ্দেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আপনার অনেক ভালো কাজ আছে, আপনি সাহস করে সুষ্ঠু নির্বাচন দেন। আপনি জয়ী হবেন।

বুধবার (২৩ মার্চ) দুপুরে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ‘আলোক চিত্র উৎসব’ এ উপস্থিত হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়টির এ অন্যতম ট্রাস্টি।

বিএনপি চেয়ারপারসনের জামিন প্রসঙ্গে ডা. জাফরুল্লাহ বলেন, খালেদা জিয়ার জামিন পাওয়া তার মানবিক অধিকার, নৈতিক অধিকার। খালেদা জিয়া তো কাউকে জবাই করেননি। আমি মনে করি ন্যায়ের খাতিরে তাকে জামিন দেওয়া উচিৎ।

দ্রব্যমূল্যের বিষয়ে তিনি বলেন, রাস্তার ওপর দাঁড়িয়ে টিসিবির পণ্য নেওয়া অত্যন্ত অপমানজনক। আমি বারবার বলেছি, মাননীয় প্রধানমন্ত্রী আপনি রেশনিং করেন। আমার প্রস্তাব প্রত্যক দরিদ্র কৃষককে বিনা সুদে ঋণ দেন। আর সিন্ডিকেট না ভাঙতে পারলে ধনী-দরিদ্রের বৈষম্য বাড়বে। মাননীয় প্রধানমন্ত্রী আপনি ৯৬ সালের মতো একদিন আমাদের এখানেও আসেন। আমাদের ছাত্রদের সাথে কথা বলেন। জনগণের সাথে কথা বলেন। আপনাকে দেখতে চাই। আপনাকে ভালোবাসতে চাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, গবি উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, বিশিষ্ট অনুজীব বিজ্ঞানী ড. বিজন কুমার শীল, গণস্বাস্থ্য কেন্দ্রের সিইও ডা. মনজুর কাদির আহমেদ, জাতিসংঘ জনসংখ্যা পুরস্কারে ভূষিত প্রথম বাংলাদেশি নারী ডা. হালিদা হানুম আক্তার, আলোকচিত্রশিল্পী হাসান সাইফুদ্দীন চন্দন, ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিনের প্রচ্ছদে উপস্থাপিত প্রথম বাংলাদেশি আলোকচিত্রশিল্পী কে এম আসাদ।


পূর্বপশ্চিম/এসকে

নির্বাচন,ডা. জাফরুল্লাহ চৌধুরী,শেখ হাসিনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close