• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জনগণের কাছে বিএনপি দুর্নীতিবাজ দল: হানিফ

প্রকাশ:  ৩০ মার্চ ২০২২, ১৬:৪২
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি দলটাই হচ্ছে দুর্নীতিবাজদের দল। সেই দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাদের দলের নেতারা মানুষের কাছে দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত। বিএনপি নিজেদের দুর্নীতি আড়াল করতেই সরকারের নামে মিথ্যাচার করছে।

বুধবার (৩০ মার্চ) রাজধানী রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, প্রতিদিনই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ভাঙা রেকর্ড বাজাচ্ছেন। তিনি সরকারের উন্নয়ন দেখে, এখন আর উন্নয়নের বিরুদ্ধে কথা বলতে পারছেন না। দলটির নেতারা আগে বলতো, উন্নয়ন কোথায় হয়েছে, উন্নয়ন নাই, কিছু নাই। এখন বড় বড় মেগা প্রকল্প, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, পায়রা সমুদ্র বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র, এগুলো দেখে আর বলতে পারছে না যে, উন্নয়ন হচ্ছে না। এখন তাদের ভোল পাল্টে গেছে। এখন বলে বড় বড় প্রকল্পের নামে বড়-বড় দুর্নীতি হচ্ছে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বিএনপি'র ভবিষ্যৎ নাকি তারেক রহমান। তিনি একজন দুর্নীতিবাজ, পলাতক, দণ্ডপ্রাপ্ত আসামি। তাদের সরকারের সময় বিদ্যুৎ খাতে ব্যর্থতা নিয়ে আলোচনা করতে গিয়ে কি একটা ব্যখা দিয়েছিলেন তারেক রহমান তা দেশবাসি দেখেছে। তার ব্যাখ্যা শুনে লজ্জায় মাথায় হেট হয়ে যায়। যে দল তারেক রহমানের মত নেতা নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখে, যাদের নূন্যতম মেধা নেই, এরা দেশের কি উন্নয়ন করবে?

তিনি বলেন, বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে এখন শুধু বলে সরকার দুর্নীতি করছে। দুর্নীতির অভিযোগে তো বিএনপি'র শীর্ষ নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দণ্ডিত। একজন এতিমের টাকা আত্মসাৎ করার অভিযোগে দণ্ডিত। আরেকজন তারেক রহমান হাওয়া ভবনকে খাওয়া ভবন বানিয়ে হাজার-হাজার কোটি টাকা লুট করেছে। লুটের পয়সায় এখন লন্ডনে বসে আমোদ ফুর্তি করছে।


পূর্বপশ্চিম/এসকে

জনগণ,হানিফ,বিএনপি,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close