• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দেশবাসীর কাছে দোয়া চাইলেন খালেদা জিয়া

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২২, ২২:৩৮
নিজস্ব প্রতিবেদক

শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজার সামনে সাংবাদিকদের এ কথা জানান দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, এর আগেও দেশবাসী উনার (খালেদা জিয়া) জন্য দোয়া করেছে। আল্লাহর রহমতে অনেক সংকটকালীন সময় অতিক্রম করে বাসার মধ্যে কারারুদ্ধ অবস্থায় চিকিৎসা নিচ্ছেন। এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য উনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। দেশের মানুষের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন। যাদের মাধ্যমে এ অবস্থায় আসতে পেরেছেন। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন।

ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, উনার যে চিকিৎসা প্রয়োজন সে চিকিৎসার জন্য হাসপাতাল বলেছে মেডিকেল বোর্ড বলেছে বিদেশে নেওয়ার জন্য। অত্যন্ত দুর্ভাগা দেশ যে দেশের স্বাধীনতার ঘোষকের স্ত্রী তিনবারের সাবেক প্রধানমন্ত্রীর বিদেশে চিকিৎসা হচ্ছে না। কয়েকদিন আগে কয়েকজন নেতা নেত্রী পার্শ্ববর্তী দেশে, বিদেশে চিকিৎসার জন্য গিয়েছেন। শুধু যেতে পারছেন না খালেদা জিয়া। আশা করবো, এ অবস্থা থেকে নিশ্চয়ই পরিত্রাণ ঘটবে।

এর আগে বিকেল সোয়া ৪টার দিকে গুলশানের বাসভবন থেকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় বাসায় পৌঁছান তিনি।

এ সময় বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিএনপি,খালেদা জিয়া,দোয়া,দেশবাসী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close