• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ফেনী জেলা মহিলা দলের কমিটি ঘোষণা

প্রকাশ:  ২৫ এপ্রিল ২০২২, ১৫:২২
ফেনী প্রতিনিধি

ফেনীতে মহিলা দল নেত্রী জুলেখা আক্তার ডেইজীকে সভাপতি রেখে জাতীয়তাবাদী মহিলা দলের নতুন কমিটির ঘোষণা করা হয়েছে। কমিটির সাধারণ সম্পাদক জয়নব বানু ও সাংগঠনিক সম্পাদক নুর তানজিলা রহমান।

রবিবার (২৪ এপ্রিল) মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত পত্রে ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটির অপরাপর নেতৃবৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিতা, সহ-সভাপতি রাশেদা আক্তার রুমা, শাহানা আক্তার, জহুরা বেগম বেবী, পারভীন আক্তার, রোকসানা আক্তার, মনিহার বেগম, শাহেনা আক্তার ও সাহেদা আক্তার সাথী।

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহান আরা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহানা ইয়াসমিন শিল্পী, সৈয়দা মাহমুদা আক্তার, কামরুন নাহার মুক্তা, উম্মে কুলসুম ছবি, শাহেদা সেলিম মজুমদার, সৈয়দা শাহীনা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক রোকেয়া আক্তার রিনা ও ইসমাত রহমান তিশা, দপ্তর সম্পাদক আকলিমা আক্তার, সহ-দপ্তর সম্পাদক বিবি আয়শা, প্রচার সম্পাদক শাহেনা আক্তার সুমি, সহ-প্রচার সম্পাদক মাহমুদা বেগম।

কোষাধ্যক্ষ আয়েশা আক্তার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট লায়লা আনজুমান আরা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহানা আক্তার সুমি, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আয়শা বেগম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রোজিনা আক্তার, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নিলুফার আক্তার।

সহ-পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুফিয়া খানম পাখী, ত্রাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমেনা আক্তার শেলী, ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক নুর নাহার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিবি আমেনা, নারী অধিকার বিষয়ক সম্পাদক জহুরা বেগম বেবী।

সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য রেহানা আক্তার রানু ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য হালিমা খাতুনকে সম্মানিত সদস্য করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এএএম/এনজে

মহিলা দল,কমিটি,ঘোষণা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close