• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপির উদ্দেশ্যে প্রশ্ন কাদেরের

দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর

প্রকাশ:  ২৯ এপ্রিল ২০২২, ১৫:১৪
নিজস্ব প্রতিবেদক

বিএনপির ঈদের পর আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে গত ১৩ বছর ধরে বিএনপি প্রতিটি ঈদের পরে ঘোষণা দিয়েছে- ঈদের পর আন্দোলন। দেখতে দেখতে ১৩ বছর, আন্দোলন হবে কোন বছর।

শুক্রবার (২৯ এপ্রিল) বেলা ১১ টায় গাবতলি বাসটার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিন একই কথা বলে। তাদের কথার কোনো হদিস নাই। দিশেহারা পথিক পথ হারালে যা হয়, বিএনপির অবস্থা তাই। বিএনপি কখন যে বলবে সেটা বলা মুশকিল।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির জাতীয় ঐক্যের চেহারা আমরা গত নির্বাচনে দেখেছি। তারা ঐক্য করলো, সংলাপে আসলো, নির্বাচন করবে। তারপর নির্বাচনের সময় তাদের ঐক্যের লেজে গোবরে অবস্থা। লেজে গোবরে যে ঐক্যের অবস্থা, সেই ঐক্য জাতীয় ঐক্য দাবি করে কিভাবে। বিএনপির নেতা কে? কে আন্দোলন করে, আমি জিজ্ঞেস করি বিএনপির প্রধানমন্ত্রী হবে কে?

এসময় জাতীয় স্বার্থে ঈদে ঘরমুখো মানুষের থেকে অতিরিক্ত ভাড়া না নিতে পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের প্রতি আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এবারের ঈদযাত্রায় অতীতের যেকোনো সময়ের চেয়ে রাস্তার অবস্থা ভালো বলে দাবি করে তিনি বলেন, প্রতি বছর ঈদযাত্রায় উত্তরবঙ্গগামী বাসগুলোর গাজীপুরে যে সমস্যা হতো, এবার আর তা হয়নি। কারণ, আমরা ৩টি ফ্লাইওভার খুলে দিয়েছি। ফলে এ বছর যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিএনপি,আওয়ামী লীগ,ওবায়দুল কাদের,আন্দোলন,বছর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close