• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সংকটে এগিয়ে যাওয়ার দল আওয়ামী লীগ: কাদের

প্রকাশ:  ০৫ মে ২০২২, ২০:২৭
নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংকটে এগিয়ে যাওয়ার দল আওয়ামী লীগ। ঝড়, জলোচ্ছ্বাস, ষড়যন্ত্র বন্যা যা কিছুই আসুক শেখ হাসিনার নেতৃত্বে অন্ধকারের পথ পাড়ি দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করবোই।

বৃহস্পতিবার (৫ মে) বিকেল সাড়ে ৪টায় নোয়াখালীর কবিরহাট বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। তবে শেখ হাসিনা অন্ধকারে পথ পাড়ি দেওয়া সৎ নিষ্ঠাবান নেত্রী। তার হাতে যতোক্ষণ আছে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দুঃসময়ের কর্মীদের বৃহত্তর ঐক্য করতে হবে। আগামী নির্বাচনে আমাদের ঐক্য থাকলে ইনশাআল্লাহ বিপুল ভোট পেয়ে আওয়ামী লীগ আবারো সরকার গঠন করবে। আওয়ামী লীগে এখন অনেক অতিথি পাখি ভর করেছে। খারাপ সময় এলে শীতের অতিথি পাখিরা চলে যায়। তখন দুঃসময়ের কর্মীরাই থাকবে। তাদেরকে সঙ্গে নিয়ে কাজ করুন।

কবিরহাট উপজেলার মানুষের সঙ্গে আত্মার সম্পর্ক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমি কবিরহাটকে ভালোবাসি, কবিরহাট আমাকে ভালোবাসে। সে ভালোবাসার প্রমাণ অতীতের নির্বাচনগুলোতে আমি পেয়েছি। তিন বছর আমি আসতে পারিনি করোনা সংকটের কারণে। কিন্তু ভিডিও কনফারেন্স করে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনার সময় আমি এখানে অক্সিজেন মাস্ক পাঠিয়েছি, সেন্ট্রাল অক্সিজেনের ব্যবস্থা করেছি। বরাদ্দের চেয়ে বেশি চিকিৎসা সামগ্রী পাঠিয়েছি। এই সংকটে আমি আপনাদের সঙ্গে ছিলাম। কবিরহাট আমার হৃদয়ে, অন্তরে, চেতনায়।

তিনি বলেন, এই কবিরহাটের মানুষই আমাকে প্রথম বেশি ভোট দিয়ে নির্বাচিত করেছে, সে কথা আমি কেমন করে ভুলে যাবো। আমার এলাকার মানুষ ভালো আছে। তাতেই আমি আনন্দিত। স্বার্থান্বেষী মহল যুদ্ধের অজুহাতে জিনিসপত্রের দাম বাড়িয়েছে। আপনাদের সতর্ক থাকতে হবে। শেখ হাসিনার মতো সৎ ও পরিচ্ছন্ন নেতা যতোদিন বাংলাদেশে আছে ততোদিন বাংলাদেশ পথ হারাবে না, আমরা সবাই মিলে এই বাংলার মাটিতে এগিয়ে যাবো। আগামী নির্বাচনের আগে আমার নির্বাচনী এলাকার বেকার তরুণদের জন্য ভালো কিছু করার চেষ্টা করবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নোয়াখালী,আওয়ামী লীগ,ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close