• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পায়ে পা দিয়ে গন্ডগোলের চেষ্টা করছে বিএনপি: হানিফ

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:১১
নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াত আবার নতুন করে রাজপথে নেমেছে। সভা-সমাবেশের নামে তাণ্ডব চালাচ্ছে। উস্কানি দিচ্ছে। পায়ে পা দিয়ে গন্ডগোল করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, গোলযোগ সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করা বিএনপির লক্ষ্য। তারা যে কোনো মূল্যে সরকারের পতন ঘটাতে চায়। তারা জানে তাদের দলের দুই শীর্ষ নেতা দুর্নীতি, সন্ত্রাস ও হত্যার দায়ে দণ্ডপ্রাপ্ত। জনগণ তাদের ভোট দেবে না বলেই তারা চায় না নির্বাচন হোক।

শেখ হাসিনার নেতৃত্বে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, আমরা আশা করি সব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নেবে। তারপরও যদি কোনো রাজনৈতিক দল অংশ না নেয় তাহলে সেটি তাদের ব্যাপার। আমরা সবাইকে নিয়ে নির্বাচন করতে চাই।

বিএনপি নেতাদের সমালোচনা করে তিনি বলেন, কিছুদিন আগে মির্জা ফখরুল বলেছেন, বর্তমান বাংলাদেশের অবস্থা না কি পাকিস্তান আমলে ভাল ছিলো। এই কথার মধ্য দিয়ে প্রমাণ করেছেন, তিনি পাকিস্তানের আদর্শে বিশ্বাসী।

আন্তর্জাতিক পরিসরে বঙ্গবন্ধু কন্যার মতো অতীতে কোনো বাংলাদেশী রাষ্ট্রনায়ক মূল্যায়িত হননি উল্লেখ করে হানিফ বলেন, আন্তর্জাতিক অঙ্গনে এই মূল্যায়ন সম্মান ও গৌরবের।

তিনি বলেন, শ্রীলংকা দেউলিয়া হওয়ার কারণে সরকারের পতন হয়েছে। সেই সময়ে আমাদের দেশের কিছু রাজনীতিবিদ বিশেষ করে বিএনপি-জামায়াত বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কার পথে হাঁটছে। অবস্থা খুব খারাপ। তখন আমরা বলেছিলোম, বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না।

গন্ডগোল,বিএনপি,হানিফ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close