• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সুষ্ঠু রাজনীতিতে সরকারের আপত্তি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০২২, ১৭:৫২
নিজস্ব প্রতিবেদক

সুষ্ঠু রাজনীতিতে সরকারের কোনো আপত্তি নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা-চট্টগ্রাম অবস্থান করে দখল করবেন এভাবে জনগণের দুর্ভোগ সৃষ্টি করার প্রয়াস আপনারা নেবেন না।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে রাজধানীর তেজগাঁও মহিলা কলেজে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে আসাদুজ্জামান খান কামাল বলেন, আগামী নির্বাচনে এই দেশের জনগণ যদি আপনাদের ভোট দেয়, তাহলে ক্ষমতায় আসবেন। ক্ষমতা চেঞ্জের একমাত্র মাধ্যম হলো জনগণের ভোটের মাধ্যমে। জনগণের দুর্ভোগ সৃষ্টি করে ক্ষমতায় আসবেন তা জনগণ মেনে নেবে না।

তিনি বলেন, যারা অনেক ধরনের রঙিন স্বপ্ন দেখছেন তাদের আহ্বান করবো এক বছর অপেক্ষা করুন।

আওয়ামী লীগ কোনোদিন কোনো ষড়যন্ত্র বা পেশিশক্তির মাধ্যমে ক্ষমতায় আসেনি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে জনগণের ভোটের মাধ্যমে। আওয়ামী লীগ মনে করে জনগণই তার প্রধান শক্তি। দেশের জনগণ মনে করে বাংলাদেশের বিকল্প শুধু শেখ হাসিনা, আর কোনো বিকল্প নেই।

তিনি বলেন, আন্দোলনের নামে দখল করার কথা বলে দেশকে অস্থিতিশীল করলে জনগণ তা মেনে নেবে না।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, রাশিয়া-ইউক্রেন হলো খাদ্যভাণ্ডার। তাদের যুদ্ধের কারণে দ্রব্যমূল্য বাড়ছে। কেউ যদি মনে করে খাদ্যদ্রব্যের দাম বাড়বে না কমবে, সে বোকার স্বর্গে বাস করে।

ডিজেলের দাম বাড়ার কারণে বাধ্য হয়েই লোডশেডিং করতে হচ্ছে জানিয়ে তিনি বলেন, এলএমজি আমদানি করতে পারছি না। এই সমস্যা সমাধানের চেষ্টা চলছে। ডিসেম্বরের মধ্যেই আমরা স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পারবো বলে মনে করি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যতোদিন তিনি ক্ষমতায় থাকবেন ততোদিন দেশ এগিয়ে যাবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

স্বরাষ্ট্রমন্ত্রী,আপত্তি,সুষ্ঠু,রাজনীতি,সরকার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close