• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপি নেতাদের হানিফ

আমরা জানি আপনাদের দিলের মধ্যে পাকিস্তান আছে

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০২২, ১৮:৩৬
নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আমরা জানি আপনারা বাংলাদেশে থাকলেও আপনাদের দিলের মধ্যে আছে পাকিস্তান। আপনারা বলেন ‘টেকব্যাক বাংলাদেশ’। আমি আপনাদের বলবো ‘টেকব্যাক বাংলাদেশ’ নয় আপনারা চাইলে ‘গো ব্যাক পাকিস্তান’। পাকিস্তানে চলে যান, আমাদের কোনো আপত্তি থাকবে না, দেশের কোনো আপত্তি থাকবে না।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, এ দেশকে ব্যর্থ রাষ্ট্র করার জন্য আবার যদি সন্ত্রাসী কর্মকাণ্ড করেন তাহলে আপনাদের পাকিস্তানেই চলে যেতে হবে। এর বাইরে আপনারা আর কোনো সুযোগ পাবেন না।

সমাবেশে কৃষকদের নানা বিষয় উল্লেখ করে তিনি বলেন, দেশের (অর্থনীতির) ৭০ ভাগই আসতো কৃষিখাত থেকে। আর এজন্যই বঙ্গবন্ধু কৃষিকে গুরুত্ব দিয়েছিলেন। তার পথ ধরেই আজকে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ। এটি সম্ভব হয়েছে শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণে। ৪০ থেকে ৬০ লাখ মেট্রিক টন খাদ্য ঘাটতি ছিলো। আমদানি করার জন্য যে অর্থ ব্যয় দরকার সেই সামর্থ্য ছিল না। এর জন্য বিদেশিদের কাছে হাত পেতে থাকতে হতো।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, আপনারা বিদ্যুৎ নিয়ে কথা বলেন, রিজার্ভ নিয়ে কথা বলেন, আপনাদের সময় রিজার্ভ কতো ছিলো তা জনগণকে জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিএনপি,মাহবুবউল আলম হানিফ,আওয়ামী লীগ,পাকিস্তান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close