• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খালেদা জিয়া কোনো দুর্নীতি করেননি: বুলু

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২২, ১৬:০৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোনো দুর্নীতি করেননি বলে দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু। শনিবার (৫ নভেম্বর) দুপুরে শহরের পুনিয়াউটে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

বরকতউল্লাহ বুলু বলেন, খালেদা জিয়া আইনের মাধ্যমে নয় বরং শেখ হাসিনার আঙুলের ইশারায় জেলে আছেন। নিরপরাধ খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেওয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে।

সরকারের শুভ বুদ্ধির উদয় চেয়ে কুমিল্লা বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির দলনেতা বলেন, শেখ হাসিনার বাঁচার একমাত্র রাস্তা হচ্ছে খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া; তার সঙ্গে আপোষ করা। এছাড়া তার বাঁচার কোনো উপায় নেই।

ব্রাহ্মণবাড়িয়া বিএনপির এ শীর্ষ নেতা আরো বলেন, দেশব্যাপী সরকারের দুর্নীতি আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে জনগণের নাভিশ্বাস উঠে গেছে। তারা এ অবস্থা থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণ সমাবেশে কেবল বিএনপির কর্মীই নয়, বরং লক্ষ্য জনতার ঢল নামছে। কুমিল্লা সমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোকের সমাগম হবে।

কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন চত্বরে সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোসতাক মিয়া। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাইদ।

সভায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ব্রাহ্মণবাড়িয়া,খালেদা জিয়া,দুর্নীতি,বিএনপি,বরকতউল্লাহ বুলু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close