• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আ. লীগ ভয় পাওয়ার দল নয়: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২২, ১৬:২৭
সিলেট প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ ভয় পাওয়ার দল নয়। ভয় দেখিয়ে কোনো ফায়দা হবে না। কেন না ন্যায়ের পক্ষে আওয়ামী লীগ কোনো ডাকাতি করার জন্য জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে দেশ স্বাধীন করেনি। আওয়ামী লীগ এই দেশের মানুষকে মুক্ত করার জন্য ত্যাগ স্বীকার করে দেশ স্বাধীন করেছে।

শনিবার (৫ নভেম্বর) সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে জাতীয় সমবায় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যে এবারের সমবায় দিবস উদযাপন হয়।

বিএনপির একদফা সরকার পতন ও তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন বিষয়ে এমএ মান্নান এমপি বলেন, স্বাধীন দেশ, সংবিধান, পতাকা, জনগণ এবং নির্বাচন কমিশন, এগুলো হলো সীমারেখা। এর বাহিরে গিয়ে কিছু করা মানে হটকারিতা। বিএনপি যদি হটকারী সিদ্ধান্ত নিয়ে আল্টিমেটাম দেয়, তাহলে সেটা আইনানুগভাবে মোকাবিলা করা হবে।

তিনি বলেন, বিএনপির দাবি যদি যৌক্তিক হয়, দেশের জনগণ তা বিচার করবেন। কারা দেশের মানুষের উন্নয়ন করছে, মানুষের পাশে দাড়িঁয়েছে। জনগণের রায়ই শেষ রায় মনে করে আওয়ামী লীগ।

দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে হাছন রাজা অডিটরিয়ামে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পরিকল্পনামন্ত্রী,দল,ভয়,সিলেট,এমএ মান্নান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close