• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

‘অরাজকতা সৃষ্টি করতে চাইলে বিএনপিকে চরম মূল্য দিতে হবে’

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২২, ২০:০৫
টাঙ্গাইল প্রতিনিধি

দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে বিএনপিকে চরম মূল্য দিতে হবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। শনিবার (৫ নভেম্বর) টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমবায় দিবসের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ড. মো. আব্দুর রাজ্জাক বলেন, আন্দোলন-সংগ্রামের নামে ২০১৪ সালের মতো সহিংসতা করতে চাইলে বিএনপিকে সমুচিত শিক্ষা দেওয়া হবে। স্বাধীনতাবিরোধীদের নিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে তাদের চরম মূল্য দিতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব ক্ষেত্রে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা অনেকের কাছে ভালো লাগে না। রাজাকার, আলবদর, জামায়াতসহ স্বাধীনতাবিরোধী-শক্তি ও বিএনপি উন্নয়ন সহ্য করতে পারে না। তারা দেশকে ব্যর্থ দেখতে চায়। এ জন্য তারা আন্দোলন ও ষড়যন্ত্র করে অরাজকতা সৃষ্টি করতে চাচ্ছে, সরকারের পতন ঘটাতে চাচ্ছে।

কৃষিমন্ত্রী আরো বলেন, সমবায়ের শক্তিকে দেশ গঠনের কাজে লাগাতে হবে। এর বিরাট শক্তি আছে। একই সঙ্গে সম্ভাবনা ও চ্যালেঞ্জও আছে। সমবায়ভিত্তিক উৎপাদনব্যবস্থা চালু করতে পারলে দেশে কৃষি উৎপাদন আরও বাড়ানো সম্ভব। কিন্তু এ পদ্ধতির সমস্যা হলো- যাকেই দায়িত্ব দেওয়া হয় সে-ই দুর্নীতি করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার আবদুল গফুর মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাছির, সমবায় কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কৃষিমন্ত্রী,ড. মো. আব্দুর রাজ্জাক,মূল্য,বিএনপি,সৃষ্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close