• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

মানুষ বিএনপির অপরাজনীতি ভুলে যায়নি: নানক

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২২, ২২:৩৩
নিজস্ব প্রতিবেদক

মানুষ বিএনপির অপরাজনীতি এখনো ভুলে যায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (৫ নভেম্বর) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে মধ্য বাড্ডা ইউ-লুপের কাছে প্রধান সড়কে শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এদেশের আর একটি মানুষের ওপর আঘাত করলে একশত মানুষের আঘাত নেওয়ার জন্য বিএনপিকে প্রস্তুত থাকতে হবে। আমি পরিষ্কার করে বলে দিতে চাই যতই ষড়যন্ত্র-বিশৃঙ্খলা করার চেষ্টা করেন, আমরা তা সফল হতে দেব না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে তিনি বলেন, এ দেশে অগ্নিসংযোগ করেছেন, বাসে মানুষ পুড়িয়ে মেরেছেন, লুটপাট করেছেন আপনারা। ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছেন। আওয়ামী লীগ করার অপরাধে মানুষের হাত-পা কেটেছেন, বাড়ি-ঘরে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছেন। এদেশের মানুষ বিএনপির এই অপরাজনীতিগুলো এখনো ভুলে যায়নি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। জনগণকে নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গত ১৪ বছর দেশ পরিচালনা করছে। দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রেখেছে। তা বিএনপির ভালো লাগে না। তাই তাদের ভালো লাগার ওষুধ দিয়ে তাদেরকে ভালো লাগাতে হবে। এই দেশের মুক্তিযুদ্ধের শক্তির উপর আঘাত এলে পাল্টা আঘাত দিতে দলের জন্য নেতাকর্মীদের সবসময় প্রস্তুত থাকতে হবে। বার বার নির্দেশ দেওয়া যাবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অপরাজনীতি,মানুষ,বিএনপি,জাহাঙ্গীর কবির নানক,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close