• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ: আব্বাস

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০২২, ১৫:১৮
নিজস্ব প্রতিবেদক

নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন? আমি পরিষ্কার বলছি আমাদের পক্ষে কোনো ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ণ সমাবেশ হচ্ছে। আরো ৮টি বিভাগে হয়েছে। নয়াপল্টনে তো বিএনপি সমাবেশ মাঝে-মধ্যেই করছে। আওয়ামী লীগও তো দীর্ঘদিন ধরে রাস্তা আটকিয়ে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে।

শনিবার (৩ ডিসেম্বর) ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপ-কমিটির প্রচারণা অনুষ্ঠানের উদ্বোধনীতে তিনি এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, আমরা সরকারের উদ্দেশ্যে বলছি, আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন, গ্রেপ্তার বন্ধ করুন।

তিনি বলেন, ইতিহাস সৃষ্টি করবেন না। সরকার ইতিহাস সৃষ্টি করে এমন কোনো কার্যক্রম আপনারা করবেন না। আপনারা একের পর এক ইতিহাস করছেন। একবার করছেন রক্ষিবাহিনী দিয়ে এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন। মনে রাখবেন, এখানে সমাবেশ হবে, একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখবো। পরে তিনি সবাইকে নিয়ে নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ করেন।

প্রচার উপ-কমিটির আহ্বায়ক মীর শরাফত আলী সপুর পরিচালনা এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট আহমদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শান্তিপূর্ণ,সমাবেশ,নয়াপল্টন,বিএনপি,মির্জা আব্বাস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close