• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফখরুল সাহেব বাড়াবাড়ি-লাফালাফি করবেন না: কাদের

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০২২, ১৬:৫১ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১৭:৪৯
কক্সবাজার প্রতিনিধি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বাড়াবাড়ি করবেন না, লাফালাফি করবেন না। তত্ত্বাবধায়ক সরকার মরে গেছে। এটা আর জীবিত করার দরকার কি। আছেনি দরকার, এটা মরে গেছে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ সব কথা বলেন। এ সময় প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল তত্ত্বাবধায়ক নিয়া চিৎকার করে। লাভ হবে? বিএনপিকে বিশ্বাস করবেন না। বিশ্বাস করলে কক্সবাজারের মানুষ ভুল করবে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূর্ব পৃথিবীর সূর্য উল্লেখ করে তিনি বলেন, দেশের উন্নয়নের রূপকার শেখ হাসিনা। তিনি আছেন বলেই আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অপেক্ষা করুণ, খেলা হবে। ফুটবলের মাঠে খেলা হচ্ছে। সামনের খেলা আজেন্টিনা, নেদারল্যান্ড, পর্তূগালের সঙ্গে মরক্কোর। সামনে ব্রাজিলের খেলাও আছে। এবার ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে।

বিএনপি-জামায়াত অসংখ্য মায়ের বুক খালি করেছে উল্লেখ করে তিনি বলেন, ছেলে হারা মায়ের আর্তনাদ, স্বামী হারা স্ত্রীর আর্তনাদ, ভাই হারা বোনের আর্তনাদে ভারি বাংলার আকাশ। যারা এ হত্যা করেছে তাদের বুকে খুব জ্বালা। পদ্মা সেতুসহ উন্নয়নের কারণেও বিএনপি ও জামায়াতের এমন জ্বালা।

এর আগে মঞ্চে বক্তব্য দেন- আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য (এমপি) ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, বাহাউদ্দিন নাছির, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ড. হাছান মাহমুদ, মোস্তাক আহমদ চৌধুরী, আমিনুল হক আমিন, আশিকুর রহমান, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, সাইমুম সরওয়ার কমল, জাফর আলম, আশেক উল্লাহ রফিক, কানিজ ফাতেমা আহমেদ, প্রশান্ত ভূষণ বড়ুয়া, মাহবুব মোর্শেদ, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, আলমগীর চৌধুরী, শহীদুল্লাহ শহীদ, সিরাজুল ইসলাম বাবলা, আবু হেনা মোস্তফা কামাল, তারেক বিন ওসমান, শামশুল আলম মণ্ডল প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কক্সবাজার,ওবায়দুল কাদের,মির্জা ফখরুল ইসলাম আলমগীর,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close