• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

দেখতে দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর: কাদের

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০২২, ২২:২৮
সাভার প্রতিনিধি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এয়ারপোর্ট নাকি প্রস্তুত। তারেক রহমান আসবে। রাজনীতি করবে না, এই মুচলেকা দিয়ে রাতের আঁধারে বিদেশ চলে যায় তারেক রহমান। আর আসেনি।

বিএনপির একটি স্লোগানের অনুকরণে তিনি বলেন, দেখতে দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর?

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে সাভারের রেডিও কলোনি মাঠে সাভার-ধামরাই উপজেলা এবং আশুলিয়া থানা আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামায়েতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যখন সাভারে বক্তব্য দিচ্ছিলেন, তখন ঢাকায় বিএনপির বহুল আলোচিত সমাবেশ শেষ হয়েছে। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী দলের সমাবেশ নিয়ে তিনি বলেন, ১০ তারিখে নাকি সব উড়ে যাবে। বিএনপি ময়ূর সিংহাসন পেয়ে যাবে। হায়রে ক্ষমতা। ১০ তারিখ তো চলে গেলো, দিন গড়িয়ে সূর্যাস্ত, সন্ধ্যা হয়ে গেল, কোথায় ময়ূর সিংহাসন? বেগম জিয়া যেখানে ছিলেন, সেখানেই আছেন।

কোথা থেকে বিএনপির এতো টাকা আসে, এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, কোন ব্যবসায়ী, কোন শিল্পপতি বিএনপিকে কতো টাকা দিয়েছে, সব খবর আমরা জানি। সময়মতো জবাব দিতে হবে। সময় আসছে, কোন শিল্পপতি, কোন ব্যবসায়ী টাকা দিয়ে ওদের পিকনিক করাচ্ছে, ওদের দিয়ে, খিচুড়ি পার্টি।

‘খেলা হবে’ এই স্লোগান নিয়ে আলোচনা–সমালোচনার মধ্যে তিনি বলেন, এই স্লোগান জনগণ পছন্দ করেছে। তাই কে কী মনে করল, তাতে কিছু যায় আসে না। তিনি এই স্লোগান দিয়ে যাবেন।

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, খেলা হবে রাজনৈতিক অঙ্গণে, প্রস্তুত হয়ে যান। এ সময় নেতাকর্মীরাও খেলা হবে স্লোগান দিতে থাকেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সাভার,বছর,তারেক রহমান,ওবায়দুল কাদের,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close