• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানাই: পরশ

প্রকাশ:  ১৩ ডিসেম্বর ২০২২, ১৮:৫৮
নিজস্ব প্রতিবেদক

বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের জনসভায় তিনি এ দাবি জানান।

শেখ ফজলে শামস পরশ বলেন, জনগণকে ভীত সন্ত্রস্ত করে বিএনপি ক্ষমতায় যেতে চায়। তাদের ১০ ডিসেম্বরের কুমতলব ধরা পড়ে গেছে। জনগণের অধিকার খর্ব করাই বিএনপির রাজনীতি। বিএনপি জনগণকে গণতন্ত্রের অধিকার দিতে চায় না। মার্শাল ল দিয়ে তারা জনগণকে শাসন করতে চায়। তাদের প্রতিটা কাজ এ দেশের জনগণের বিরুদ্ধে।

তিনি বলেন, গণতন্ত্রের নামে যারা সন্ত্রাস কায়েম করে, গণতন্ত্রের নামে যারা অরাজনৈতিক কার্যক্রম করে, ধ্বংসাত্মক আচরণ করে, তারা কোনো রাজনৈতিক দল হতে পারে না। তাদের রাজনীতি নিষিদ্ধ করার দাবি আমি জানাচ্ছি। সোজা আঙুলে ঘি না উঠলে আঙুল কিভাবে বাঁকা করতে হয় সেটা আমরা জানি। পুলিশ বাহিনীকে রাজাকার বলেন, এটা দেশদ্রোহিতার শামিল।

যুবলীগ চেয়ারম্যান বলেন, ৭৫ এবং ২০০১ সালের স্বপ্ন ভুলে যান, সারা পৃথিবীর মানুষ এখন আওয়ামী লীগের সরকারকে শ্রদ্ধা করে। আওয়ামী লীগের সরকার এখন উন্নয়নের শিখরে আরোহণ করছে। সারাবিশ্ব এখন শেখ হাসিনার রাজনীতিকে সমীহ করে। শেখ হাসিনা এখন সারা বিশ্বের রোল মডেল।

তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির বিরুদ্ধে বিএনপি ভার্চুয়াল রাজনীতি করে। জনগণ তাদের প্রত্যাহার করেছে। বিদেশে বসে কিভাবে এত আয়েশি জীবন যাপন করেন, এটা এদেশের মানুষ জানতে চায়। তারেক রহমানের আয়ের উৎস কি সেটা এদেশের মানুষ জানতে চায়। বঙ্গবন্ধুর বাংলাদেশে আপনারা পেছন থেকে ক্ষমতায় আসতে পারবেন না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শেখ ফজলে শামস পরশ,যুবলীগ,দাবি,বিএনপি,নিষিদ্ধ,রাজনীতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close