• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘খালেদাকে জামিন না দেওয়ার বিষয়টি গিনেস বুকে লেখা থাকবে’

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২২, ১৫:০০ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০২২, ১৫:০৩
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জামিন না দেওয়ার বিষয়টি গিনেস বুকে লেখা থাকবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

২০১৮ সালের ২৫ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার সময় কেরানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার প্রতিবাদে এ সভার আয়োজন করে ‘তারুণ্যের কণ্ঠস্বর’ নামে একটি সংগঠন।

বরকত উল্লাহ বুলু বলেন, এ সরকার সম্পূর্ণ গায়ের জোরে ক্ষমতায় থেকে দমন পীড়ন চালিয়ে যাচ্ছে। কিন্তু এবার জনগণ জেগে উঠেছে। তাদের শেষ রক্ষা হবে না।

তিনি বলেন, বিএনপির জনপ্রিয় নেতাদের ওপর শেখ হাসিনার নির্দেশে পরিকল্পিতভাবে হামলা করা হচ্ছে। গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা, গত ১৭ সেপ্টেম্বর আমার ওপর কুমিল্লায় হামলা সেটাই প্রমাণ করে।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, আজকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জামিন দেওয়া হয় না। তিনি বয়স্ক। তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী। তিনবারের বিরোধীদলীয় নেতা। তিনি বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী। যিনি কখনও কোনো নির্বাচনে ফেল করেননি। তাকে জামিন না দেওয়ার বিষয়টি গিনেস বুকে লেখা থাকবে।

তিনি বলেন, খালেদার প্রতি প্রতিহিংসার কারণে শেখ হাসিনা কারাবন্দী করে রেখেছেন। কারণ খালেদা জিয়া কখনো অন্যায়ের সঙ্গে আপোস করেননি। তার দেশপ্রেম ও জনপ্রিয়তা তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।

সংগঠনের আহ্বায়ক মহীউদ্দীন ইসলাম সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব কে জি সেলিমের পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী

পূর্বপশ্চিমবিডি/এসএম

বরকত উল্লাহ বুলু,গিনেস বুকে,জামিন,খালেদা জিয়া,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close