• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জাতির সামনে তথ্যমন্ত্রীকে ক্ষমা চাইতে বলবো: গয়েশ্বর

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২২, ১৮:৫৫
পঞ্চগড় প্রতিনিধি

‘পঞ্চগড়ের গণমিছিলে পুলিশের লাঠিচার্জ কোনোভাবেই মেনে নেওয়া যায় না। গণমিছিলে নিহত বিএনপি নেতার মৃত্যুকে হার্ট অ্যাটাকে মৃত্যু বলা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। এজন্য জাতির সামনে তথ্যমন্ত্রীকে ক্ষমা চাইতে বলবো।’

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়ন বিএনপি যুগ্ম আহ্বায়ক মরহুম আব্দুর রশিদ আরেফিনের দোয়া অনুষ্ঠানের আগে এক প্রতিবাদ সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণের শক্তির সামনে কোনো শক্তি কখনও টিকে থাকেনি। কখনো কোনো শক্তি সফলও হয়নি। এই সরকারও যাবে, সেটা সময়ের ব্যাপার মাত্র। তাকে যেতে হবে। তার থাকার আর কোনো সুযোগ নেই। সাধারণত বাতি নেভার আগে জ্বলে উঠে। এই সরকারের অবস্থাও ঠিক তেমনই।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আমি মনে করি নির্যাতনের মাত্রা যতো বাড়বে তাদের যাওয়ার পথও ততো স্বল্প হবে। অত্যাচার যত বাড়ে, ফ্যাসিবাদ দ্রুতগতিতে পরাজিত হয়। আমার মনে হয় আমরা শেষ প্রান্তে রয়েছি। যদি এটি গণতান্ত্রীক যুদ্ধ হয়, তাহলে আমরা সে যুদ্ধের শেষ প্রান্তে।

বোদা উপজেলা বিএনপির আহ্বায়ক আফাজুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু ও সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ বক্তব্য রাখেন।

এর আগে বিএনপি নেতা আব্দুর রশিদ আরেফিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রাদন করেন গয়েশ্বর চন্দ্র রায়। পরে মৃতের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ক্ষমা,তথ্যমন্ত্রী,জাতি,গয়েশ্বর চন্দ্র রায়,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close