• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরকার চরম বেকায়দায় আছে: কর্নেল অলি

প্রকাশ:  ০৮ জানুয়ারি ২০২৩, ১৬:২৮
নিজস্ব প্রতিবেদক

অব্যবস্থা ও দুর্নীতির কারণে বিভিন্ন দিক থেকে সরকার চরম বেকায়দায় আছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।

রোববার (৮ জানুয়ারি) রাজধানীর পূর্ব পান্থপথে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্যদের এক সভায় তিনি এ মন্তব্য করেন।

কর্নেল অলি বলেন, বর্তমান সরকারের পতনের লক্ষ্যে দল, মত, জাতি, ধর্ম নির্বিশেষে জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী সব রাজনৈতিক দল ও ব্যক্তিকে ঐক্যবদ্ধ হয়ে গণঅবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে। এই অবৈধ সরকারের পতনের দায়িত্ব শুধু রাজনৈতিক দলের উপর ছেড়ে দিলে হবে না। দেশপ্রেমিক সব নাগরিককে নিজ নিজ অবস্থান থেকে সরকারবিরোধী আন্দোলনে সক্রিয় হতে হবে।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর কারণে দেশের ৮৫ শতাংশ মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে। জিনিসপত্রের দামের ঊর্ধ্বমুখীতে এখন অনেকের জীবন-সংগ্রাম আরও কঠিন হয়ে পড়েছে। আওয়ামী লীগ নেতাদের সীমাহীন দুর্নীতির কারণে দেশ আজ ধ্বংসের পথে। এ থেকে উত্তরণে এই সরকারকে হটানোর বিকল্প নেই।

এদিকে, বিএনপি ঘোষিত ১০ দফার সমর্থনে অবৈধ সরকারের পদত্যাগের দাবিতে গণঅবস্থান কর্মসূচি সফল করার লক্ষ্যে এলডিপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে দায়িত্ব বন্টন করেছেন এলডিপি প্রেসিডেন্ট অলি আহমদ।

রোববার এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে বৈঠকের পর কে কোন বিভাগে গণঅবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করবেন তা বন্টন করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

অলি আহমদ বীর বিক্রম,এলডিপি,সরকার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close