• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দেশের মানুষ আ. লীগ-বিএনপিকে ক্ষমতায় চায় না: চুন্নু

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২৩, ১৯:০১
নিজস্ব প্রতিবেদক

দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ক্ষমতায় চায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। বুধবার (১৮ জানুয়ারি) জাপা চেয়ারম্যানের কার্যালয়ে একাধিক নেতা দলটিতে যোগ দেন। এ যোগদান অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।

মো. মুজিবুল হক চুন্নু বলেন, সরকার দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে, জাতীয় পার্টি তাতে সহায়তা করবে।

তিনি বলেন, দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। গণমাধ্যমের খবরে জানা গেছে, ওয়াসার এমডির বিদেশে ১৪টি বাড়ি আছে। আবার ক্ষমতাসীন দলের এক এমপির নিউইয়র্কে একাধিক বাড়ি রয়েছে। নির্বাচনের আগে সরকারের ভাবমূর্তি রক্ষার্থে তদন্ত করা উচিত।

জাপা মহাসচিব বলেন, কিন্তু অর্থমন্ত্রী মুখ বন্ধ করে আছেন। তিনি আমাদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। বিদেশি ফল আমদানির নামে হাজার হাজার কোটি টাকা কারা পাচার করছে, তা দেখার যেন কেউ নেই।

এদিন জাতীয় পার্টির (জেপি) সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, জেপি নেতা নাসির উদ্দিন ইমরান (ঝালকাঠি-নলছিটি) ও মো. মেহেদী হাসান শাহাদাত মুজিবুল হক চুন্নুর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন।

চুন্নু বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের কষ্টের কথা চিন্তা না করেই গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে। বিএনপি আরও বেশি খারাপ, সারের দাবিতে আন্দোলনরত মানুষের ওপর গুলি চালিয়েছিলো তারা। দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই সমাজের বিশিষ্টজন ও রাজনৈতিক ব্যক্তিরা প্রতিদিনই জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মো. মুজিবুল হক চুন্নু,জাতীয় পার্টি,বিএনপি,আওয়ামী লীগ,ক্ষমতা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close