• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপির কর্মসূচি দেখে আ. লীগ ভীত-সন্ত্রস্ত: মোশাররফ

প্রকাশ:  ৩১ জানুয়ারি ২০২৩, ১৭:২৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিগত দিনে বিএনপির কর্মসূচিতে কোনো বিশৃঙ্খলা হয়নি। পদযাত্রা কর্মসূচিতেও কোনো বিশৃঙ্খলা হয়নি। সরকারের সময় শেষ, পায়ের নিচে মাটি নেই। বিএনপির কর্মসূচি দেখে আওয়ামী লীগ ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে রাজধানীর গাবতলী এলাকায় বিএনপির ঢাকা মহানগর উত্তর শাখা আয়োজিত পদযাত্রা কর্মসূচির উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি।

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে এই পদযাত্রা কর্মসূচি পালন করা হচ্ছে। চার দিনের পদযাত্রা কর্মসূচির আজ ছিলো তৃতীয় দিন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি রাজনৈতিক কর্মসূচি দিলে আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দেয়। আওয়ামী লীগের বিদায়ের অগ্রযাত্রা হচ্ছে বিএনপির এ পদযাত্রা। ইস্পাত কঠিন গণঐক্য সৃষ্টি করে দ্রুত সরকারকে বিদায় দিতে সক্ষম হবো।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, দেশের জনগণ এ সরকারকে আর দেখতে চায় না। গণতন্ত্রকে বার বার হত্যা করেছে আওয়ামী লীগ। তাদেরকে জনগণ আর ভোট দিতে চায় না। অর্থনীতিকে ধ্বংস করেছে, ব্যাংকে তারল্য (নগদ টাকার) সংকট দেখা দিয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করছে। গ্যাস, বিদ্যুতের দাম বাড়িয়ে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছে। দ্রব্যমূল্য বাড়ায় মানুষ দুর্বিষহ অবস্থায় রয়েছে। বিচার বিভাগে বিচারকরা স্বাধীনভাবে কাজ করতে পারেন না।

তিনি অভিযোগ করেন, দলের (বিএনপির) ৩৭ লাখ নেতাকর্মীর নামে মামলা রয়েছে। এভাবে মামলার আসামি করে বিএনপিকে দাবিয়ে রাখার চেষ্টা করছে সরকার। সরকারকে বিদায় দেওয়ার জন্য জনগণ রাস্তায় নেমেছে। দুর্নীতি যারা করে তারা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সিন্ডিকেট।

পূর্বপশ্চিমবিডি/এসএম

খন্দকার মোশাররফ হোসেন,বিএনপি,কর্মসূচি,বিশৃঙ্খলা,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close