• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খালেদা-তারেকের পাপ বিএনপিকেই বহন করতে হবে: হানিফ

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৩১
নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়া ও তারেক জিয়ার পাপ বিএনপির কর্মীদের ভোগ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশে যোগ দিয়ে তিনি এ মন্তব্য করেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি রাজনৈতিক দল ও তাদের সহযোগী কিছু রাজনৈতিক দলগুলো বারবার অপচেষ্টা চালাচ্ছে। তার আন্দোলনের নামে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

তিনি বলেন, ধ্বংসাত্মক রাজনীতি ছাড়া বিএনপি কিছু বোঝে না। এ ছাড়া তাদের আর কিছু আছে বলে এ দেশের জনগণ মনে করে না। আজকে এ দলটাই আবার সক্রিয় হচ্ছে। তারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায়। তারা আজ আন্দোলন করছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ১৯৯৬ সালে খালেদা জিয়া বলেছিলেন দেশে পাগল আর শিশু ছাড়া কোনো নিরপেক্ষ লোক নেই। তাই নিরপেক্ষ সরকার গঠনে কোনো লোক নেই। এই কথা কি বিএনপি ভুলে গেছে? আজকে আপনারা কোন পাগল আর শিশুর নেতৃত্বে সরকার গঠনের আন্দোলন করছেন? সেটাই দেশবাসী জানতে চায়। বাংলাদেশের জনগণ কোনো পাগল বা শিশুর কাছে ক্ষমতা দেবে না। আপনাদের দাবির জন্যই দেশে আর তত্ত্বাবধায়ক সরকার হবে না। অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের নামে দেশে অরাজগতা করবেন না।

তিনি বলেন, রাষ্ট্রক্ষমতায় থাকতে তারা হত্যা-সন্ত্রাস করেছিলো। বিরোধী দলে থাকা অবস্থায় ১৩, ১৪ এবং ১৫ সালে মানুষকে হত্যা করেছে। এই পাপের দায় ভার আপনাদের বহন করতে হবে। খালেদা জিয়া ও তারেক জিয়ার এ সমস্ত পাপ বিএনপিকেই বহন করতে হবে। যতোদিন খালেদা জিয়া ও তারেক জিয়া বিএনপির ক্ষমতায় থাকবে, ততোদিন বাংলাদেশের জনগণ তাদের ক্ষমতায় যেতে দিবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

খালেদা জিয়া,তারেক জিয়া,বিএনপি,পাপ,আওয়ামী লীগ,মাহবুবউল আলম হানিফ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close