• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

আ. লীগ সবসময় রক্ত-তৃষ্ণায় কাতর থাকে: ফখরুল

প্রকাশ:  ২৩ মে ২০২৩, ১৫:২২
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সবসময় রক্ত-তৃষ্ণায় কাতর থাকে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ কোনো আধুনিক রাজনৈতিক দল নয়, এটি সন্ত্রাসীদের আখড়া। এরা সবসময় রক্ত-তৃষ্ণায় কাতর থাকে। এ দলটি দেশকে হত্যা, দখল, রক্তারক্তি ও খুনোখুনিতে ভরিয়ে দিতে চাচ্ছে।

মঙ্গলবার (২৩ মে) এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

শনিবার (২০ মে) দলের কেন্দ্রীয় কর্মসূচি পালনকালে রাজবাড়ী জেলা বিএনপির সমাবেশে অংশ নেওয়ার আগে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবনে পুলিশের সামনেই হামলা চালায় আওয়ামী ছাত্রলীগ-যুবলীগের সশস্ত্র সন্ত্রাসীরা। পরে সভাস্থলে যাওয়ার সময় নেতাকর্মীদের ওপর গুলিবর্ষণ, টিয়ারশেল নিক্ষেপ ও বেপরোয়া লাঠিচার্জ করে পুলিশ। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বহু নেতাকর্মীকে গ্রেফতার করে। পরে ১৭ জন নেতাকর্মীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

মহিলা দল নেত্রী ও রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর ফারজানা ইয়াসমিন ডেইজিকে ১ নম্বর আসামি করে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আফসার আলী সরদার, জেলা যুবদল সভাপতি খায়রুল আনাম বকুল, যুবদল নেতা অ্যাডভোকেট নেকবর হোসেন মনি, কাউসার আহমেদ, জেলা ছাত্রদল নেতা নুরুল ইসলাম ও ইদ্রিস আলী শেখসহ ৪১ জনকে আসামি এবং অজ্ঞাত ১২০ জনকে আসামি করে মিথ্যা মামলা দায়ের করা হয়। পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের এ ন্যাক্কারজনক ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব।

তিনি বলেন, আমি এ বর্বরোচিত হামলার ঘটনায় জড়িত দুস্কৃতিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বানসহ গ্রেফতার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি করছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মির্জা ফখরুল ইসলাম আলমগীর,বিএনপি,রক্ত-তৃষ্ণা,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close